বাংলাদেশ প্রতিবেদক: কুড়িগ্রামের উলিপুরে চুরি করতে গিয়ে চাঁন মিয়া(৫৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে, উলিপুর পৌরসভার ৫নং ওয়ার্ডের পূর্ব শিববাড়ী গ্রামে।

জানা গেছে, শনিবার রাতে পূর্ব শিববাড়ী গ্রামের মৃত ইব্রাহিম আলীর পুত্র চোর চাঁন মিয়া পার্শ্ববর্তী বাড়িতে চুরি করতে গিয়ে ৩টি হাঁস ব্যাগে নিয়ে গোয়াল ঘর থেকে গরু বের করতে যায়। এ সময় গৃহকর্তা টের পেয়ে চোর চোর বলে চিৎকার করতে থাকেন। পরে এলাকাবাসী গৃহকর্তার ডাক চিৎকারে এগিয়ে এসে চোরদের ধাওয়া করে। এলাকাবাসীর ধাওয়া খেয়ে চোরগণ পালানোর সময় পা পিছলে ধানক্ষেতে পরে যায় চাঁন মিয়া। পরে এলাকাবাসী খোঁজাখুঁজি করে তাকে ধানক্ষেত থেকে উদ্ধার করে গৃহকর্তার বাড়ি সংলগ্ন কাঁচা রাস্তার রেখে ৯৯৯ এ কল করে থানা পুলিশ কে অবগত করেন। থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে উলিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রোববার দুপুরে উলিপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) শেখ আশরাফুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরণ করা হয়েছে।

Previous articleমা ইলিশ রক্ষায় নিষেধাজ্ঞা অমান্য: বাউফলে অবাধে চলছে ইলিশ শিকার
Next articleপুণ্যাহ কথকতা, একটি নাট্যকেন্দ্র প্রযোজনা – রফিক সুলায়মান
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।