বাংলাদেশ প্রতিবেদক: মুন্সীগঞ্জের সিরাজদিখানে পারিবারিক কলহের জেরে একই গ্রামের দু’জন গৃহবধূ আত্মহত্যা করেছেন। উপজেলার বালুচর ইউনিয়নের চান্দেরচর গ্রামে এ ঘটনা ঘটে ।

পুলিশ ও স্থানীয়রা জানান, কুয়েত প্রবাসী মো: জহিরুলের স্ত্রী সুমী বেগম (২৫) নামের এক গৃহবধূ শনিবার ফোনে স্বামীর সাথে কথাকাটাকাটির একপর্যায়ে গভীর রাতে বাড়ির সবার অগোচরে ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস নেয়। পরে রোববার সকালে তার কোনো সাড়াশব্দ না পেয়ে স্বজনরা দরজা ভেঙে সুমীর ঝুলন্ত অবস্থায় দেখে পুলিশে খবর দেন।

অপর দিকে একই গ্রামের আব্দুল আজিজের মেয়ে উম্মে হাবিবা (২০) মার সাথে অভিমান করে গেলো বুধবার ইদুরের ওষুধ খেলে স্বজনরা ঢাকা মিডফোর্ডে ভর্তি করেন রোববার সকাল উম্মে হাবিবা মারা যায়।

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম মিজানুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, একজন গত বুধবার বিষ খেয়ে হাসপাতালে ভর্তি ছিল রোববার সকালে মারা যায়। অন্যজন শনিবার রাতে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন। পারিববরিক কলহের কারনেই দু’জনে আত্মহত্যা করেন। উভয় পরিবারের কোনো অভিযোগ না থাকায় লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

Previous articleশাহজাদপুরে নসিমন ও সিএনজি সংঘর্ষে নিহত ১, আহত ৩
Next articleচি‌নির ঘাটতি নেই, আমদানি হচ্ছে আরো ১ লাখ টন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।