বিমল কুন্ডু: সিরাজগঞ্জের শাহজাদপুর পৌরসভার বিসিক বাসষ্ট্যান্ডের অদুরে বগুড়া-নগরবাড়ি মহাসড়কে আজ ২৩ শে অক্টোবর রবিবার দুপুর সাড়ে ১২ টার দিকে ইঞ্জিন চালিত নসিমন ও সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষে সমাজ আলি(৫৫) নামে একজন নিহত হয়েছেন।

এ ঘটনায় মা ও ছেলে সহ আহত হয়েছে ৩ জন। নিহত ও আহতরা সিএনজির যাত্রী। এরা হলেন, রোজিনা খাতুন (৩০), তার ছেলে অনিক শেখ ও আব্দুল মাজেদ (৩২)। আহতদের স্থানীয় পিপিডি হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত সমাজ আলি উপজেলার চিনাধুকুরিয়া গ্রামের মৃত ইদ্রিস আলির ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, যাত্রীবাহী সিএনজিটি উপজেলার তালগাছি বাসষ্ট্যান্ড থেকে শাহজাদপুর বিসিক বাসষ্ট্যান্ডে আসছিল। একপর্যায়ে সিএনজিটি বিসিক বাসষ্ট্যন্ডের অদুরে সিদামবাড়ী মোড়ে পৌঁছালে ইঞ্জিন চালিত একটি নসিমন তাকে সজরে ধাক্কা দিলে এ দূর্ঘটনা ঘটে। এতে সিএনজির যাত্রী ঘটনাস্থলেই মারা যান এবং ৩ জন আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে নিকটস্থ পিপিডি ট্রাস্ট হাসপাতালে ভর্তি করেন।

এ ব্যাপারে হাটিকুমরুল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ বদরুল কবির ঘটনার সত্যতা স্বীকার করে জানান, কোন অভিযোগ না থাকায় নিহত সমাজ আলীর লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Previous articleরংপুরে কূপের বালু ধসে ২৫ ফুট গভীরে শ্রমিক, ১০ ঘণ্টা পর জীবিত উদ্ধার
Next articleসিরাজদিখানে একই গ্রামে ২ গৃহবধূর আত্মহত্যা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।