শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাশাহজাদপুরে নসিমন ও সিএনজি সংঘর্ষে নিহত ১, আহত ৩

শাহজাদপুরে নসিমন ও সিএনজি সংঘর্ষে নিহত ১, আহত ৩

বিমল কুন্ডু: সিরাজগঞ্জের শাহজাদপুর পৌরসভার বিসিক বাসষ্ট্যান্ডের অদুরে বগুড়া-নগরবাড়ি মহাসড়কে আজ ২৩ শে অক্টোবর রবিবার দুপুর সাড়ে ১২ টার দিকে ইঞ্জিন চালিত নসিমন ও সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষে সমাজ আলি(৫৫) নামে একজন নিহত হয়েছেন।

এ ঘটনায় মা ও ছেলে সহ আহত হয়েছে ৩ জন। নিহত ও আহতরা সিএনজির যাত্রী। এরা হলেন, রোজিনা খাতুন (৩০), তার ছেলে অনিক শেখ ও আব্দুল মাজেদ (৩২)। আহতদের স্থানীয় পিপিডি হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত সমাজ আলি উপজেলার চিনাধুকুরিয়া গ্রামের মৃত ইদ্রিস আলির ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, যাত্রীবাহী সিএনজিটি উপজেলার তালগাছি বাসষ্ট্যান্ড থেকে শাহজাদপুর বিসিক বাসষ্ট্যান্ডে আসছিল। একপর্যায়ে সিএনজিটি বিসিক বাসষ্ট্যন্ডের অদুরে সিদামবাড়ী মোড়ে পৌঁছালে ইঞ্জিন চালিত একটি নসিমন তাকে সজরে ধাক্কা দিলে এ দূর্ঘটনা ঘটে। এতে সিএনজির যাত্রী ঘটনাস্থলেই মারা যান এবং ৩ জন আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে নিকটস্থ পিপিডি ট্রাস্ট হাসপাতালে ভর্তি করেন।

এ ব্যাপারে হাটিকুমরুল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ বদরুল কবির ঘটনার সত্যতা স্বীকার করে জানান, কোন অভিযোগ না থাকায় নিহত সমাজ আলীর লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments