মোঃ পাভেল মিয়া: কুড়িগ্রাম সদরের কাঠালবাড়ী ইউনিয়নের রায়পুর গ্রামে আম গাছের ডাল কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় দুই ভাই-বোনের মৃত্যু হয়েছে। বুধবার (২৬ অক্টোবর) রাত ৯ টার দিকে এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন, ওই গ্রামের আবুল কালাম আজাদ (৭০) ও তার বড় বোন সকিনা বেগম (৭৫)। এসময় আহত হয় নিহত আবুল কালাম আজাদের ছেলেসহ দুইজন। এঘটনায় ৬ জনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার দিনের বেলা বাড়ির পাশের আম গাছের ডাল কাটাকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয়। এরই জেরে প্রতিবেশী দুলাল মিয়া রাত ৯টার দিকে লাঠিসোটা নিয়ে আবুল কালামের বাড়িতে এসে হামলা চালায়। এসময় আবুল কালাম আজাদ ও তার বড় বোন ছকিনা বেগম গুরুতর আহত হয়। পরে তাদের কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করে। তাদের মরদেহ হাসপাতালের মর্গে রয়েছে।

এ ঘটনায় পুলিশ দুলাল মিয়ার ভাই নুর বকশ, নুর জামাল মিয়া ও ইকবাল হোসেন এবং ইকবালের স্ত্রী আলেয়া বেগম, ছেলে আশরাফূল হক ও মিজানুর রহমানকে আটক করেছে। এ ব্যাপারে থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোঃ শাহারিয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, এক যুবকের আঘাতে আবুল কালাম আজাদের মৃত্যু হয়। ভাইয়ের মৃত্যুর শোকে বোনও অসুস্থ হয়ে পড়লে। তাকে হাসপাতালে নিলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন

Previous articleচলচ্চিত্রকার আলমগীর কবির প্রসঙ্গে – রফিক সুলায়মান
Next articleসোনারগাঁওয়ে শিক্ষক দিবস পালিত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।