বিমল কুন্ডু: সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার গাড়াদহ ইউনিয়নের জমিদার পাড়া গ্রাম থেকে মোহাব্বত হোসেন (৩৮) নামে এক ট্রাক চালকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। তিন সন্তানের জনক মোহাব্বত ওই গ্রামের মৃত লোকমান হোসেনের ছেলে।

গ্রামবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, আজ ২৮ অক্টোবর শুক্রবার ভোরে গ্রামের রহিমা খাতুন নামে এক গৃহবধু তার বাড়ির পিছনের নির্জন জায়গায় আম গাছের সাথে মোহাব্বতকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে প্রতিবেশীদের খবর দেয়। পরে তারা থানা পুলিশকে খবর দেন। খবর পেয়ে থানার এস আই গোপাল কুমারের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থল থেকে মোহাব্বতের লাশ উদ্ধার করে।

শাহজাদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসিবুল হোসেন, থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম মৃধা ও পুলিশ পরিদর্শক (অপারেশন) আব্দুল মজিদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ বিষয়ে পুলিশ পরিদর্শক আব্দুল মজিদ জানান, নিহতের বোন থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। তাতে তিনি উল্লেখ করেছেন, তার ভাই পারিবারিক নানা কারনে হতাশাগ্রস্থ ছিলেন। হতাশাগ্রস্থের কারনে সে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।

এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা রুজু করে লাশ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে

Previous articleমুলাদীতে অনিয়ম ও লুটপাটের মধ্য দিয়ে শেষ হলো ইলিশ রক্ষা অভিযান
Next article২২ দিনের নিষেধাজ্ঞা শেষে শনিবার থেকে ইলিশ শিকারে সাগরে যাচ্ছে জেলেরা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।