মিজানুর রহমান বুলেট: পটুয়াখালীর মহিপুরে এক কেজি গাঁজা-সহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে মহিপুর থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামি মোঃ শহিদ (৪২) মহিপুর থানার আলীপুরের নুরু মোল্লার ছেলে ও মোঃ জাকির হোসেন মোল্লা (২৭) কুয়াকাটা পৌরসভা মেলাপাড়া এলাকার মোতাচ্ছের মোল্লার ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, মহিপুর থানা পুলিশের নেতৃত্বে পৃথক পৃথক অভিযানে রবিবার সন্ধ্যা ৭টায় ৩০ মিনিটে লতাচাপলী ইউপির আলীপুর এলাকায় অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে আসামী মোঃ শহিদকে গ্রেফতার করে।

এসময় তার কাছ থেকে ১ কেজি গাঁজা উদ্ধার করা হয়। অপরদিকে একই দিনে ৭টায় কুয়াকাটা পৌরসভার সী-বীচ সংলগ্ন মীরা বাড়ির সামনে ভেরিবাঁধের এলাকায় অভিযান চালিয়ে আসামী মোঃ জাকির হোসেন মোল্লাকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে পলিথিনে মোড়ানো ১০০ প্রাম গাঁজা উদ্ধার করা হয়।

এ বিষয়ে মহিপুর থানা অফিসার ইনচার্জ আবুল খায়ের জানান, গ্রেফতারকৃত দুই আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

Previous articleশাহজাদপুরে জাসদ প্রতিষ্ঠার সুবর্ণজয়ন্তী উদযাপন
Next articleচাঁপাইনবাবগঞ্জে হেরোইনসহ গ্রেফতার ১
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।