বিমল কুন্ডু: সিরাজগঞ্জের শাহজাদপুরে জাতীয় সমাজতান্ত্রিক দল – জাসদ প্রতিষ্ঠার সুবর্ণজয়ন্তী (৫০ বছর) উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে আজ ৩১ অক্টোবর সোমবার উপজেলা জাসদের উদ্যোগে দিনব্যাপী নানা কর্মসূচী পালন করা হয়।

এদিন সকালে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে দিনের কর্মসূচি শুরু হয়। পতাকা উত্তোলন করেন উপজেলা জাসদ সভাপতি শফিকুজ্জামান শফি। পরে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়। বেলা ১১ টায় দলীয় কার্যালয় থেকে প্রতিষ্ঠাবার্ষিকীর সুবর্ণজয়ন্তী উপলক্ষে বাদ্যযন্ত্র সহ বর্ণাঢ্য মিছিল বের হয়। মিছিলটি পৌরসভার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। মিছিল শেষে দলীয় কার্যালয় চত্বরে সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা জাসদের সভাপতি শফিকুজ্জামান শফি। স

মাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা জাসদের সাধারন সম্পাদক মোজাম্মেল হক, জেলা জাসদ নেতা আবু হাসান খান মনি, জাতীয় যুব জোটের সাধারন সম্পাদক মেহেদী হাসান লিটন, শ্রমিক জোটের সাধারন সম্পাদক আব্দুস ছাত্তার, ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা আদিত্য জামান, ইকবাল চৌধুরী, আব্দুল আলিম প্রমুখ। বক্তারা মুক্তিযুদ্ধের চেতনায় জাতীয় পুনর্জাগরণ সংগঠিত করা, দুর্নীতি ও বৈষম্যের অবসান করা এবং সুশাসন ও সমাজতন্ত্রের পথ ধরার আহবান জানান। প্রতিষ্ঠাবার্ষিকীর মিছিল ও সমাবেশে উপজেলা জাসদ ও সহযোগী সংগঠনের শত শত নেতা, কর্মী ও সমর্থক উপস্থিত ছিলেন।

Previous articleসোনারগাঁয়ে গাঁজাসহ যুবক আটক
Next articleমহিপুরে গাঁজাসহ গ্রেফতার ২
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।