স্বপন কুমার কুন্ডু: বিনম্র শ্রদ্ধায় ঈশ্বরদীতে শোকাবহ জেলহত্যা দিবস পালিত হয়েছে। দিবসটি পালন উপলক্ষে ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে পতাকা উত্তোলন, পুষ্পস্তবক অর্পণ ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

সকালে আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে জাতির জনক বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ রশীদুল্লাহ, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না মন্ডল, বীর মুক্তিযোদ্ধা আকরাম হোসেন, বীর মুক্তিযোদ্ধা শহীদুজ্জামান নাসিম, সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আবুল কালাম আজাদ মিন্টু, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল খালেক, সাধারণ সম্পাদক ও মেয়র ইসাহক আলী মালিথা, ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, জেলা পরিষদের সদস্য রতন মহলদার, কৃষকলীগের আহব্বায়ক ফজলুর রহমান মালিথা, যুবলীগ সভাপতি শিরহান শরীফ তমাল ছাত্রলীগ সভাপতি মল্লিক মিলন মো: তন্ময়সহ দলীয় অংগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মী এসময় উপস্থিত ছিলেন। সঞ্চালনা করেন দপ্তর সম্পাদক আজিজুর রহমান চঞ্চল।

Previous articleডেঙ্গুতে এক দিনে ৭ জনের মৃত্যু, আক্রান্ত ৯৮৩
Next articleনৌকাকে ৩ হাজার ভোটে হারিয়ে কুমিল্লার প্রথম নারী চেয়ারম্যান মাকসুদা আক্তার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।