মাসুদ রানা রাব্বানী: রাজশাহীতে ট্রেনে টিকিট ছাড়া ভ্রমণ করার দায়ে ৪২ যাত্রীকে টিকেটের মূল্যসহ ১৫ হাজার ৭০ টাকা জরিমানা করা হয়েছে। মঙ্গলবার (৮ নভেম্বর) রাতে রাজশাহী থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়া ধূমকেতু এক্সপ্রেসে এ অভিযান চালানো হয়।

বুধবার (৯ নভেম্বর) বাংলাদেশ রেলওয়ে পশ্চিমাঞ্চলের মহাব্যবস্থাপক অসীম কুমার তালুকদার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, জরুরি সভায় অংশ নিতে তিনি ঢাকা যাওয়ার পথে এ অভিযান চালান। এ অভিযানে দুজনকে পাওয়া যায়, যারা রেলওয়ের ওয়েম্যান পদের কর্মী হিসেবে ভুয়া পরিচয়পত্র বহন করছিলেন। তারা টিকিট না কেটে এ ভুয়া পরিচয়পত্র দিয়েই ট্রেনে ভ্রমণ করতেন। এই পরিচয়পত্রে কর্মকর্তার জাল সই দেখে তার কাছে বিষয়টি ধরা পড়ে। পরে দুজনকে সর্বোচ্চ জরিমানা করা হয়। এভাবে পুরো ট্রেনে অভিযান চালিয়ে মোট ৪২ জনের কাছ থেকে টিকিটের মূল্য ও জরিমানাসহ মোট ১৫ হাজার ৭০ টাকা আদায় করা হয়েছে। জরিমানা আদায় করে রাষ্ট্রীয় কোষাগারে জমা দেওয়া হয়েছে।

Previous articleরাজশাহী অঞ্চলে চাহিদার দ্বিগুণ ধান-গম উৎপাদন
Next articleএক যুগ পর দুঃখ ঘুচল রাজশাহীবাসীর
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।