শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাউল্লাপাড়ায় রেল লাইনের পাশ থেকে কলেজ শিক্ষার্থীর লাশ উদ্ধার

উল্লাপাড়ায় রেল লাইনের পাশ থেকে কলেজ শিক্ষার্থীর লাশ উদ্ধার

সাহারুল হক সাচ্চু:  সিরাজগঞ্জের উল্লাপাড়ায় আজ বুধবার রেল লাইনের পাশ থেকে কলেজ শিক্ষার্থী তাসজিদ হাসান অনিক ওরফে নাঈম এর লাশ উদ্ধার করে ময়না তদন্তের ব্যবস্থা নিয়েছে রেলওয়ে পুলিশ ।

ঢাকা-ঈশ্বরদী রেলপথের উল্লাপাড়া উপজেলার দুর্গানগর ইউনিয়নের বামনগ্রাম হাটখোলা এলাকা থেকে সকালে লাশটি উদ্ধার করা হয়। জানা গেছে তাসজিদ হাসান অনিক ওরফে নাঈম সিরাজগঞ্জ পৌর এলাকার কালিবাড়ি মহল্লার আঃ মমিনের ছেলে। সে সদর উপজেলার বাগবাটি আব্দুল্লাহ আল মাহমুদ ডিগ্রী কলেজের শিক্ষার্থী।

সিরাজগঞ্জ রেলওয়ে থানার অফিসার ইনচার্জ গনমাধ্যমকে জানান গত সপ্তাহে তাসজিদ হাসান অনিক ওরফে নাঈম লালমনিরহাট জেলার পাটগ্রামে তার চাচার বাসায় বেড়াতে যায়। মঙ্গলবার সেখান থেকে ফেরার পথে বেলা এগারোটার দিকে তার বাবার সাথে মোবাইল ফোনে সর্বশেষ কথা বলে নিখোজ থাকে।

আজ বুধবার সকালে উল্লাপাড়া উপজেলার দুর্গানগর ইউনিয়নে বামনগ্রাম হাটখোলা এলাকায় রেলপথের পাশে তার লাশ পড়ে থাকতে দেখে এলাকার লোকজন পুলিশকে জানায় ।পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের ব্যবস্থা নিয়েছে ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments