বাংলাদেশ প্রতিবেদক: দিনাজপুরের চিরিরবন্দরে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় চারজনকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়। এর আগে বুধবার রাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- দিলীপ রায় (২৩), সোহেল রানা (২৫), নুর আলম (২২) ও মিজানুর রহমান (২৮)।

মামলার বিবরণে জানা যায়, গত ৮ নভেম্বর রাত ৯টার দিকে ভুক্তভোগী উপজেলার রানীপুর ডাঙ্গাপাড়া এতিমখানায় মাহফিল শোনার জন্য যান। সেখানে মিজানুরের সাথে দেখা হয়। মিজানুরের সাথে তিনি রাণীরবন্দর চুলের ফ্যাক্টরিতে শ্রমিকের কাজ করতেন। সে সুবাদে তাদের পূর্ব পরিচয় ছিল। পরে মিজানুর প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক স্থাপনের প্রস্তুতি নিলে আসামি দিলীপ রায়, সোহেল রানা ও নুর আলম তাদের আটক করেন। এ সময় কৌশলে মিজানুর ঘটনাস্থল থেকে পালিয়ে যান। এরপর ওই তিনজন ভুক্তভোগীকে ভয়-ভীতি দেখিয়ে পালাক্রমে ধর্ষণ করে।

মামলার বিবরণে আরো জানা যায়, এ ঘটনার পরের দিন ভুক্তভোগী নিজেই চিরিরবন্দর থানায় এসে মামলা করেন। পরে তদন্তকারী কর্মকর্তা ওসি বজলুর রশিদ তাৎক্ষণিক অভিযান চালিয়ে চার আসামিকেই গ্রেফতার করেন।

চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) বজলুর রশিদ জানান, ‘এ ঘটনায় গৃহবধূর মামলার কারণে তাদের গ্রেফতার করা হয়েছে। এছাড়া ভুক্তভোগীর ফরেনসিক ও ডিএনএ পরীক্ষার জন্য এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজের ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে।’

Previous articleটাঙ্গাইলে বজ্রপাতের ঝুঁকি কমাতে তাল গাছ রোপণ কর্মসূচীর উদ্বোধন
Next articleকুয়াকাটা বেড়িবাঁধে ২৯৩টি অবৈধ স্থাপনা উচ্ছেদ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।