জয়নাল আবেদীন: বিপুল পরিমান নিবন্ধন বাতিলকৃত ও নকল ব্যান্ডরোল যুক্ত বিড়ি কাভার্ডভ্যানসহ একরামুল হোসেন নামের একযুবককে গ্রেফতার করেছে রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশ। গতরাত ২ টার দিকে নগরীর ইন্দ্রার মোড় এলাকা থেকে গ্রেফতার করা হয়।

গতকাল শুক্রবার বিকেলে নগরীর ডিবি কার্যালয়ে সংবাদ সম্মেলনে এতথ্য জানান আরপিএমপির ডিসি (ডিবি) কাজী মুত্তাকী ইবনু মিনান। সংবাদ সম্মেলনে তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে নগরীর ইন্দ্রার মোড় এলাকায় গতরাত ২ টার দিকে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ নিবন্ধন বাতিলকৃত ও নকল ব্যান্ডরোল যুক্ত বিড়ি কাভার্ড ভ্যানসহ একজনকে গ্রেফতার করা হয়।

উদ্ধারকৃত মালামালের আনুমানিক মুল্য প্রায় ৯ লাখ টাকা। ১নং স্টার বিড়ি লেখা এসব নিবন্ধন বাতিলকৃত ও নকল ব্যান্ডরোল যুক্ত বিড়ি রংপুরের হারাগাছ থেকে মানিকগঞ্জের উদ্দেশ্যে নিয়ে যাওয়া হচ্ছিল। গোয়েন্দা পুলিশের এসআই স্বপন কুমার রায় বাদি হয়ে দুইজনকে আসামি করে মামলা দায়ের করেন। এতে কাভার্ডভ্যান চালক একরামুল হোসেনকে গ্রেফতার ও ১নং স্টার বিড়ির প্রোপাইটর মোরশেদুল ইসলাম পলাতক রয়েছে।

Previous articleসরকারি আটা কালাবাজারি: স্বেচ্ছাসেবকলীগ নেতাসহ আটক ৩
Next articleএইট পাস, মেট্রিক ফেল দিয়ে উন্নয়ন হয় না: শেখ হাসিনা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।