বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর সেনবাগ উপজেলা যুবদলের আহবায়ক কমিটি বাতিলের দাবিতে ঝাড়ু মিছিল করেছে কাজী মফিজ গ্রুপ অনুসারি পদ বঞ্চিত যুবদলের একাংশের নেতাকর্মিরা।

শুক্রবার (১১ নভেম্বর) বিকেল ৪টার দিকে উপজেলার ফেনী-নোয়াখালী মহসড়কের ছমির মুন্সির হাট বাজারে তারা এ কর্মসূচি পালন করে।

সেনবাগ উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আরমান হোসেন সুমন নেতৃত্বে ঝাড়ু মিছিলটি ছমির মুন্সিরহাট লায়ন জাহাঙ্গীর আলম মানিক কমপ্লেক্সেএ সামনে থেকে শুরু হয়ে মহাসড়ক প্রদক্ষিন শেষে ফের মার্কেটের সামনে এসে প্রতিবাদ সভা করেন।

বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন,সেনবাগ উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আরমান হোসেন সুমন, সভায় থেকে অভিলম্বে ঘোষিত আহবারয়ক কমিটি বাতিল করে মামলা হামলার শিকার ত্যাগী নেতাদের দিয়ে কমিটি ঘোষণার দাবি জানায়।

গতকাল জেলা কমিটি উপজেলার ৯টি ইউপি যুবদলের কমিটির ওপর থেকে স্থগিতাদেশ প্রত্যহার করে করে নিলে জেলা কমিটির নির্দেশে ৯টি ইউনিয়নের মধ্যে ৭টি ইউপির কমিটির কিছু সদস্য রদবদল করে করে বৃহস্পতিবার ফের কমিটি অনুমোদর দেওয়া হয়।

সেনবাগ উপজেলা যুবদলের সদস্য সচিব সাহেব উদ্দিন রাশেল বলেন, গত ১১ আগষ্ট সেনবাগ উপজেলার ৯টি ইউনিয়নে একযোগে যুবদলের আহবায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়।এরপর বিভিন্ন আপত্তির কারণে জেলা যুবদল একই দিন যুবদলের কমিটির স্থগিত করে। যুবদল একটি বিশাল দল এখানে নেতা অনেক সকলকে তো পদ দেওয়া সম্ভভ নয়। তাই পদ বঞ্চিতরা ওই ঘটনা ঘটাতে পারে বলে জানান।

Previous articleরংপুরে জাতীয় রিক্সা-ভ্যান মালিক সমিতির পরিচিতি ও আলোচনা সভা
Next articleশ্রীমঙ্গলে গাছ পড়ে বাংলা টিভি’র প্রতিনিধি নিহত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।