মোঃ জালাল উদ্দিন: মৌলভীবাজারে শ্রীমঙ্গলে মোকামবাজার এলাকায় বাংলা টিভি’র শ্রীমঙ্গল প্রতিনিধি বিক্রমজিৎ বর্ধন (৫০) গাছ পড়ে নিহত হয়েছেন।

শুক্রবার ১১ নভেম্বর ২০২২ইং, দুপুরের সময় তিনি মৌলভীবাজার থেকে মটর সাইকেল যোগে নিজ ছেলেকে নিয়ে বাড়ী ফেরার পথে মোকামবাজার এলাকায় পৌঁছলে সড়কের পাশ থেকে গাছ পড়ে নিহত হয়েছেন। তিনি উপজেলার ভাড়াউড়া চা বাগানের ধীরেন্দ্র বৈদ্য এর ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, বিক্রমজিৎ বর্ধন নিজ ছেলে জয় বর্ধনকে নিয়ে মটর সাইকেল যোগে মৌলভীবাজার থেকে ফ্যামেলী প্লানিং এর পরিক্ষার ইন্টারভিউ দিয়ে শ্রীমঙ্গল নিজ বাড়ীর উদ্দ্যেশে রওয়ানা হন। মৌলভৗবাজার মোকামবাজার এলাকায় পৌঁছলে শ্রীমঙ্গল-মৌলভীবাজার সড়কের রাস্তার পাশের গাছ, চোরেরা গাছ কাটতেছিল এমন সময় একটি গাছ সংবাদকর্মী বিক্রমজিৎ বর্ধন এর উপর পড়ে গেলে তিনি ঘটনাস্থলেই নিহত হন।
এ সময় তার ছেলে জয় বর্ধনও আহত হলে তাকে স্থানীয়রা উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে ভর্তি করেন।

এ বিষয়ে মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ইয়াসিনুল হক জানান, সংবাদকর্মী বিক্রমজিৎ বর্ধন নিজ ছেলে কে নিয়ে মটরসাইকেল যোগে তার মত করে শ্রীমঙ্গল যাচ্ছিলেন। মোকামবাজার এলাকায় পৌঁছলে রাস্তার পাশে কাটা গাছ তার উপর পড়ে তিনি নিহত হন এবং এ বিষয়ে কোন অভিযোগ পাওয়া গেলে বিষয়টি তদন্ত করে অপরাধীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

এদিকে বিক্রমজিৎ এর মৃত্যুর সংবাদ প্রচার হলে শ্রীমঙ্গল উপজেলার সবার মাঝে শোকের ছায়া নেমে আসে।

এদিকে শুক্রবার সকাল সাড়ে ৫ টার সময় শ্রীমঙ্গল উপজেলার কালাপুর পেট্রোল পাম্প এলাকায় রাস্তার উপর দাঁড়িয়ে থাকা একটি মালবাহি কাভার্ড ভ্যানকে পেছন থেকে আসা আরেকটি ডিমবাহী কাভার্ড ভ্যান ধাক্কা দিলে ডিমবাহী ভ্যানের হেরপার ঘটনাস্থলেই নিহত হন এবং ড্রাইভার আহত হন। নিহত হেলপার বি.বাড়িয়া জেলার মোঃ মিরাজ মিয়া (২৫) ও আহত ড্রাইভার কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম এলাকার সালাউদ্দিন তাকেও মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে ভর্তি করা হয় বলে জানা যায়।

Previous articleনোয়াখালীতে যুবদলের কমিটি বাতিলের দাবিতে ঝাড়ু মিছিল
Next articleবিএনপি আইএমএফ ঋণ নিয়েও রাজনীতি করছে: ওবায়দুল কাদের
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।