স্বপন কুমার কুন্ডু: কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় ঈশ্বরদীতে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ, সার ও অন্যান্য উপকরণ বিতরণ করা হয়েছে। রবিবার (১৩ নভেম্বর) সকালে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে বীজ ও সার বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস এমপি।

রবি মৌসুমে উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে প্রনোদনা কর্মসূচির আওতায় উপজেলার সাতটি ইউনিয়ন ও ১টি পৌরসভায় মোট ৪ হাজার ৯৬০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে সার ও বীজ বিতরণ করা হয়।

সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার পি. এম. ইমরুল কায়েস। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মিতা সরকার।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস, ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, নারী ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলি। কৃষকলীগের আহব্বায়ক ফজলুর রহমান মালিথা, সহকারী কৃষি সম্প্রসারণ কর্মকর্তাসহ বিপুল সংখ্যক কৃষক এসময় উপস্থিত ছিলেন।

Previous articleহারাম খেলে নামাজ হবে না, আমাদের ঈমানী শক্তি বাড়াতে হবে: মন্ত্রিপরিষদ সচিব
Next articleকুড়িগ্রামে জলবায়ু পরিবর্তনের প্রভাব জীবন-জীবিকায়
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।