বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর বেগমগঞ্জে এক অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‍্যাব-১১। এ সময় তার থেকে ১টি ওয়ান সুটারগান, ১ রাউন্ড কার্তুজ ও ১টি ককটেল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত মো.নজরুল ইসলাম জুয়েল (২৮) উপজেলার ৫নং ছয়ানী ইউনিয়নের রামাশ্বাপুর এলাকার ছোট শিব নারায়ণপুর গ্রামের মো.ফারুক হোসেনের ছেলে।

জানা যায়, র‍্যাব-১১ সিপিসি-৩, নোয়াখালীর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শনিবার ১২ নভেম্বর রাতে জেলার বেগমগঞ্জের ৩নং জীরতলী ইউনিয়নের বারইচতল গ্রামের আব্দুল্ল্যাহ ব্রিক ফিল্ডের সংলগ্ন নোয়াখালী টু লক্ষ্মীপুর গামী মহাসড়কের অভিযান চালিয়ে অস্ত্রধারী সন্ত্রাসী মো.নজরুল ইসলাম জুয়েল কে গ্রেফতার করে। এ সময় তার হেফাজত হতে ১টি দেশীয় ওয়ান সুটারগান, ১টি কার্তুজ ও ১টি ককটেল উদ্ধার করা হয়।

র‍্যাব-১১ সিপিসি-৩ নোয়াখালী কার্যালয়ের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, গ্রেফতারকৃত আসামি এলাকায় মারামারি, দাঙ্গা-হাঙ্গামাসহ বিভিন্ন অপকর্মের সাথে জড়িত।র‍্যাব-১১ সিপিসি-৩ এর সন্ত্রাস বিরোধী ধারাবাহিক অভিযানের অংশ হিসাবে গোয়েন্দা তথ্য সংগ্রহ পূর্বক একটি বিশেষ অভিযান পরিচালনা করে এই অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়। আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Previous articleচাঁপাইনবাবগঞ্জে বিজিবি’র অভিযানে মিললো ৫১ কেজি কচ্ছপের হাড়
Next articleবাংলাদেশে বিনিয়োগে বিদেশী ব্যবসায়ীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।