বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে বিজিবি'র অভিযানে মিললো ৫১ কেজি কচ্ছপের হাড়

চাঁপাইনবাবগঞ্জে বিজিবি’র অভিযানে মিললো ৫১ কেজি কচ্ছপের হাড়

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে অভিযানে ৫১ কেজি কচ্ছপের হাড় জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। শনিবার (১২ নভেম্বর) দিবাগত রাতে ভোলাহাট বিওপির ফুটানি বাজারে অভিযান চালিয়ে এসব জব্দ করা হয়।

পরে রোববার (১৩ নভেম্বর) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে লে. কর্নেল মো. আমীর হোসেন মোল্লা এ তথ্য জানান।
বিজ্ঞপ্তি বলা হয়, লে. কর্নেল মো. আমীর হোসেন মোল্লার নেতৃত্বে বিশেষ টহল দল ভোলাহাট বিওপির দায়িত্বপূর্ণ এলাকার ১৯৮/২-এস হতে আনুমানিক এক কিলোমিটার বাংলাদেশের অভ্যন্তরে ফুটানি বাজার নামক স্থানে দুইজন চোরাকারবারিকে দেখতে পায়। এ সময়ে টহল দল তাদেরকে ধাওয়া করলে ২ বস্তা ফেলে দৌড়ে পালিয়ে যায় তারা। পরে টহল দল বস্তা তল্লাশি করে ৫১ কেজি কচ্ছপের হাড় জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য ৭৬ লাখ ৫০ হাজার টাকা।

৫৯ বিজিবির লে. কর্নেল মো. আমীর হোসেন মোল্লা জানান, বর্তমান পরিস্থিতিতে ভারতীয় চোরাকারবারিরা যাতে সীমান্ত অতিক্রম করে এদেশের অভ্যন্তরে প্রবেশ করতে না পারে সেই লক্ষে সীমান্তে টহল ব্যবস্থা জোরদার করা হয়েছে। আর ব্যাটালিয়ন সদর দপ্তর হতে বিশেষ অভিযান পরিচালনা করা হচ্ছে। এই অভিযান অব্যাহত থাকবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments