জয়নাল আবেদীন: রংপুর জেলা পরিষদের দায়িত্বভার গ্রহণ করেছেন নব-নির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোছাদ্দেক হোসেন বাবলু। মঙ্গলবার ঢাকা থেকে বিমানযোগে সৈয়দপুর বিমানবন্দরে আসেন তিনি। এরপর তারাগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে মোছাদ্দেক হোসেন বাবলুকে ফুলেল সংবর্ধনা দেয় উপজেলার মুক্তিযোদ্ধারা।

শতাধিক মোটরসাইকেল ও গাড়ির বহর নিয়ে তিনি তারাগঞ্জ থেকে রংপুর নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করেন। তিনি নগরীর জিলা স্কুল মোড়স্থ জাতির পিতা বঙ্গবন্ধুর ম্যূরালে শ্রদ্ধা নিবেদন করেন। এ সময় মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড ইউনিটের সভাপতি অজয় সরকার দুলু, সাধারণ সম্পাদক আবু জাকারিয়া জাকির, প্রচার সম্পাদক মুনতাসীর পারভেজ অংকুর উপস্থিত ছিলেন। নব-নির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোছাদ্দেক হোসেন বাবলু সাংবাদিকদের বলেন, গত ১৭ অক্টোবর জেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটে আমি জয়লাভ করেছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সোমবার আমাকে শপথ বাক্য পাঠ করিয়েছেন। আমি আজ মঙ্গলবার দুপুরে জেলা পরিষদের দায়িত্বভার গ্রহণ করলাম।

তিনি বলেন রংপুর জেলা পরিষদকে দুর্নীতিমুক্ত জনবান্ধব প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলবো। এছাড়া জেলা পরিষদের বহুতল মার্কেট নির্মাণ নিয়ে কোন দূর্নীতি হয়ে থাকলে তা আমি খতিয়ে দেখবো এবং জেলা পরিষদের যে উন্নয়ন কাজ চলমান রয়েছে তা দ্রুত গতিতে এগিয়ে নিতে কাজ করে যাব। বিকেল পৌনে ৩টায় রংপুর জেলা পরিষদের প্রবেশ করলে মোছাদ্দেক হোসেন বাবলুকে জেলা পরিষদের কর্মকর্তা কর্মচারি এবং তার সমর্থকরা ফুলেল শুভেচ্ছা জানান। এসময় বাবলু পত্নী পুত্র পুত্রবধু নাতনী পীরগাছা উপজেলা চেয়ারম্যান আবু নাসের শাহ মো: মাহবুবার রহমান রংপুরের গংগাচড়া উপজেলার মর্ণেয়া ইউপি চেয়ারম্যান সহ নির্বাচনে শতাধিক কর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন। এরপর তিনি চেয়ারম্যানের কক্ষে বসেন এবং কর্মকর্তা- কর্মচারী ও কর্মী-সমর্থকদের সাথে কুশল বিনিময় করেন।

Previous articleতুমব্রুতে ডিজিএফআই অফিসারকে মাদক কারবারিদের গুলির সত্যতা প্রকাশ হবে: স্বরাষ্ট্রমন্ত্রী
Next articleব্যবসায়ীকে অপহরণ করে প্লায়ার্স দিয়ে পুরুষাঙ্গ চেপে নির্যাতন ও ছিনতাইয়, আটক ২
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।