মোঃ পাভেল মিয়া: কুড়িগ্রামে অটোরিকশার ধাক্কায় এক ভাপা পিঠা বিক্রেতার মর্মান্তিক মৃত্যু হয়েছে। কুড়িগ্রাম সদর উপজেলার কুড়িগ্রাম-রংপুর মহাসড়কের ত্রিমোহনী বাজার এলাকায় অটোরিকশার ধাক্কায় ফজলু মিয়া (৪৫) নামের ঐ ভাপাপিঠা দোকানির মৃত্যু হয়।

মঙ্গলবার (১৫ নভেম্বর) রাত সাড়ে ১০ টার দিকে ত্রিমোহনী বাজারে এ দুর্ঘটনা ঘটে।নিহত ফজলু মিয়া সদরের বেলগাছা ইউনিয়নের পলাশবাড়ি পশ্চিম পাড়া গ্রামের মৃত মনসুর আলীর পুত্র।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, নিহত ফজলু মিয়া প্রতিদিনের মতো ত্রিমোহনী বাজারে শীতকালীন ভাপা পিঠার দোকান দিয়ে পিঠা বিক্রি করছিলেন। মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে যাত্রীবাহী একটি অটোরিকশা নিয়ন্ত্রন হারিয়ে ভাপা পিঠার দোকানের উপর উঠে যায় এতে দোকানী ফজলু মিয়া গুরুতর আহত হন।

পরে স্থানীয়রা চিকিৎসার জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। পরে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে অটোরিকশাটি জব্দ করেন। অটোরিকশা চালক পলাতক থাকায় তাকে আটক করা সম্ভব হয়নি।

এবিষয়ে কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ খাঁন মোহাম্মদ শাহরিয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত ফজলু মিয়ার পরিবার থেকে কোন অভিযোগ না থাকায় লাশ ময়না তদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Previous articleরংপুর সিটি ফলের বাজার ফরমালিন মুক্ত, বিএসটিআইয়ের সার্ভিল্যান্স অভিযানে প্রমানিত
Next articleটাঙ্গাইলে মওলানা ভাসানীর মৃত্যুবার্ষিকী পালিত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।