শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলারূপপুর পারমাণবিকে চাকুরি দেয়ার নামে প্রতারণার অভিযোগ

রূপপুর পারমাণবিকে চাকুরি দেয়ার নামে প্রতারণার অভিযোগ

স্বপন কুমার কুন্ডু: রূপপুর পারমাণবিকের আবাসন গ্রীণসিটিতে মাষ্টার রোলে চাকুরি দেয়ার নামে প্রতারণা করে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ উঠেছে। শনিবার (১৯ নভেম্বর) দুপুরে ভূক্তভোগীরা ঈশ্বরদী প্রেসক্লাবে আয়োজিত জনাকীর্ণ সংবাদ সম্মেলনে লিখিতভাবে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ করেছেন।

ভূক্তভোগীদের পক্ষে লিখিত বক্তব্যে রাজিব পাটোয়ারী জানান, বঙ্গবন্ধু জাতীয় পদকপ্রাপ্ত নারী উদ্যোক্তা ও কৃষক নূরুন্নাহার বেগমের পুত্র রায়হান কবীর হিরক গ্রীণসিটিতে মাষ্টার রোলে চাকুরি দেয়ার নামে ৪১ জনের নিকট হতে প্রায় সাড়ে ১৭ লাখ টাকা হাতিয়ে নিয়েছে। হিরক নিজেকে গ্রীণসিটির ইলেকট্রিক্যাল চীফ ইঞ্জিনিয়ার দাবি করে। বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের মাধ্যমে চাকুরির ব্যবস্থা করা হচ্ছে বলে হিরক চাকুরি প্রার্থিদের মেডিকেল টেষ্টও করিয়েছে। প্রায় ছয় মাস অতিক্রান্তের পরও নিয়োগপত্র না পাওয়ায় প্রতারণার বিষয়টি ধরা পড়ে। এপর্যায়ে টাকা ফেরতের জন্য চাপ প্রয়োগ করলে হিরক নানরূপ টালবাহানা এবং তার মা নূরুন্নাহার বেগম খারাপ ব্যবহারের সাথে সাথে বিভিন্নভাবে হুমকি-ধামকি দিচ্ছে বলে অভিযোগে বলা হয়। ধার-দেনা করে প্রতারিত হওয়া চাকুরিপ্রার্থী ভূক্তভোগীরা টাকা ফেরত এবং প্রতারকের শাস্তির দাবি জানিয়েছে।

এব্যাপারে অভিযুক্ত রায়হান কবীর হিরকের সাথে ০১৭৮১-০১৪৭১৪ এবং তার মা নূরুন্নাহার বেগমের ০১৭৩১-৮৯২২৮৮ নম্বর মোবাইলে যোগাযোগের চেষ্টা করা হলে তাদের পাওয়া যায়নি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments