শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাউলিপুরে প্রাথমিক ও গণশিক্ষা প্রতি মন্ত্রীর বিদ্যালয় পরিদর্শন

উলিপুরে প্রাথমিক ও গণশিক্ষা প্রতি মন্ত্রীর বিদ্যালয় পরিদর্শন

আবুল কালাম আজাদ: কুড়িগ্রামের উলিপুরে উপজেলার হযরত ফাতিমা (রাঃ) পৌর বালিকা বিদ্যালয় ও কলেজ এবং নুরপুর সংলগ্ন সরকারি প্রার্থমিক বিদ্যালয় আকস্মিক ভাবে পরিদর্শন করেন।

আজ বৃহস্পতিবার ২৪ নভেম্বর উপজেলার পৌরসভাধীন হযরত ফাতিমা (রাঃ) পৌর বালিকা বিদ্যালয় ও কলেজ এবং নুরপুর সংলগ্ন সরকারি প্রাথমিক বিদ্যালয় আকস্মিক ভাবে পরিদর্শন করেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জনাব জাকির হোসেন মহোদয়। পরিদর্শনকালে প্রতিষ্ঠানের সার্বিক বিষয় গুলো দেখাশুনা করেন। উক্ত প্রতিষ্ঠানদু’টির সকল শিক্ষার্থীদের সাথে মতবিনিময় করেন। তিনি শিক্ষার্থীদের পড়ালেখার প্রতি মনোযোগী হতে বলেন। তিনি আরও বলেন আজকের শিশু আগামী দিনের ভবিষ্যৎ।

উক্ত বিদ্যালয়দু’টি পরিদর্শন কালে উপস্থিত ছিলেন হাফিজ রুহুল আমীন-অধ্যক্ষ, হযরত ফাতিমা রাঃ পৌর বালিকা বিদ্যালয় ও কলেজ, আব্দুর রশিদ-প্রধান শিক্ষক, নুরপুর সংলগ্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়। এছাড়া প্রতিষ্ঠানের সকল শিক্ষক/কর্মচারীবৃন্দ।”

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments