বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলারংপুর সিটি নির্বাচনে নৌকা জেতাতে সবার সহযোগিতা চাইলেন আ'লীগ প্রার্থী ডালিয়া

রংপুর সিটি নির্বাচনে নৌকা জেতাতে সবার সহযোগিতা চাইলেন আ’লীগ প্রার্থী ডালিয়া

জয়নাল আবেদীন: রংপুর সিটি করপোরেশন নির্বাচনে নৌকা প্রতীককে জেতাতে দলের সব বিরোধ ভুলে সবাইকে নিয়ে এক সঙ্গে কাজ করার ঘোষনা দিয়েছেন আওয়ামীলীলীগের মনোনীত প্রার্থী সাবেক এমপি হোসনে আরা লৎফা ডালিয়া। শুক্রবার সন্ধায় নগর আওয়ামীলীগ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই সহযোগিতা চান তিনি।

এসময় নগর আওয়ামীলীগের সাধারণ সম্পাতক তুষার কান্তিমÐলসহ জেলা ও নগর আওয়ামীলীগ ও অঙ্গদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। মেয়র প্রার্থী হোসনে আরা লুৎফা ডালিয়া বলেন, অনেকে দলীয় মনোনয়ন চেয়েছেন, তারাও যোগ্য ছিলেন কিন্তু দলীয় মনোনয়ন পাবেন একজন। মাননীয় প্রধানমন্ত্রী আমাকে দলীয় প্রতীক দিয়েছেন। আমাদের হয়তো চেয়ার নিয়ে মতপার্থক্য থাকতে পারে কিন্তু দল নিয়ে নয়। আমরা সবাই বঙ্গবন্ধুর সৈনিক, সবাই নৌকার হয়ে কাজ করবো। আমি সবাইকে নিয়ে বসবো।

তিনি রংপুরের সকল মানুষের সহযোগীতা চেয়ে বলেন, আমি নির্বাচিত হলে রংপুরকে একটি মডেল সিটি করপোরেশন হিসেবে গড়ে তুলবো। প্রতিটি ওয়ার্ডে সম উন্নয়ন করবো। আপনারা আমাকে সহযোগীতা করেন। সংরক্ষিত আসনের এমপি থাকাকালীন সময়ে ব্যাপক উন্নয়নের কথা জানিয়েছে আওয়ামীলীগের এই নেত্রী বলেন, রংপুরে যে উন্নয়ন হয়েছে তা বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রীর একান্ত চেষ্টায় হয়েছে। মানুষ উন্নয়ন চায়, উন্নয়ন করতে হলে নৌকার বিকল্প নেই। রংপুর সিটি করপোরেশন, বিভাগ, চার লেন সড়ক, তিন সড়ক সেতুসহ ব্যাপক উন্নয়ন হয়েছে ।

তিনি বলেন, আমরা রংপুর মহানগরের ৬টি থানা কমিটি করেছি। কোথাও কোন ঝামেলা হয়নি। তারা সবাই প্রস্তুত। আমরা নির্বাচনের জন্য প্রস্তুত। রংপুর সিটি নির্বাচনে নৌকা প্রতীক বিজয়ী হলে রংপুর একটি মডেল সিটিতে রুপান্তরিত করবো।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments