সোমবার, মার্চ ৪, ২০২৪
Homeসারাবাংলারাজশাহীতে গণসমাবেশে আসা শীতার্ত কর্মীদের মাঝে কম্বল বিতরণ করলেন মিলন

রাজশাহীতে গণসমাবেশে আসা শীতার্ত কর্মীদের মাঝে কম্বল বিতরণ করলেন মিলন

মাসুদ রানা রাব্বানী: রাজশাহী বিভাগীয় গণ সমাবেশে যোগদিতে এসে খোলা আকাশ ও তাবুতে রাত কাটাচ্ছে বিএনপির নেতাকর্মীরা। শীতের মধ্যে তাদেও মানবেতর অবস্থা দেখে সমাবেশে আসা সাধারণ মানুষের মাঝে কম্বল বিতরণের ব্যবস্থা করছেন রাজশাহী মহানগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এ্যাড. শফিকুল হক মিলন। রাজশাহীর মাদ্রাসা মাঠে বৃহস্পতিবার গভির রাতে শীর্তাত বিএনপির কর্মীদের মাঝে কম্বল বিতরণ কার্যক্রম শুরু করেন।

বিএনপির নেতৃবৃন্দ জানান, বিভিন্ন জেলা থেকে আসা লোকজনের শীত নিবারণের জন্য আমরা তাদের কম্বল দিচ্ছি। ইতোমধ্যে কয়েক শত কম্বল বিতরণ করা হয়েছে।

দলীয় চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানে বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহার এবং চাল, ডাল, জ্বালানি তেল, গ্যাস, বিদ্যুৎ, সারসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধিসহ বিভিন্ন দাবিতে দেশের সবকটি বিভাগে গণসমাবেশ করছে বিএনপি। এরই ধারাবাহিকতায় আগামী ৩ ডিসেম্বর রাজশাহীতে হচ্ছে গণসমাবেশ।

রাজশাহীর গণসমাবেশে অতীতের সব রেকর্ড ভাঙতে চায় বিএনপি। বিভাগের সব জেলা ও উপজেলা থেকে নেতাকর্মীদের পাশাপাশি সাধারণ মানুষকে সমাবেশে উপস্থিত করার জন্য সর্বোচ্চ প্রস্তুতি নেওয়া হচ্ছে। ধর্মঘটসহ অন্যান্য প্রতিবন্ধকতার কথা মাথায় রেখেই নেতাকর্মীদের সমাবেশে আনার জন্য বিকল্প যানের ব্যবস্থা এবং তাদের রাত্রিযাপনের জন্য নগরীর কমিউনিটি সেন্টার ও রাজশাহী নগরীর নেতা-কর্মীদের বাড়িসহ নানামুখী পদক্ষেপ নেওয়া হয়েছে।

এদিকে, আগামী শনিবার (৩ ডিসেম্বর) রাজশাহীর গণসমাবেশকে কেন্দ্র করে রাজশাহীর চারঘাট, বাঘা উপজেলা এবং আড়ানী পৌরসভার বিভিন্ন হাট বাজারে লিফলেট বিতরণ করছেন, চারঘাট-বাঘা’র গণমানুষের নেতা রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সাবেক সফল সদস্য সচিব ও যুগ্ম আহ্বায়ক, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক সফল সহ-সভাপতি (রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত), রাজশাহী জেলা যুবদলের সাবেক সফল আহবায়ক, রাজশাহী জেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক ও যুগ্ম সম্পাদক, রাজশাহী জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক পদপ্রার্থী কর্মীবান্ধব দক্ষ সংগঠক মোঃ আনোয়ার হোসেন উজ্জল। সেই সাথে তিনি সাধারন মানুষ ও দলীয় নেতা-কর্মীদের রাজশাহীতে গণসমাবেশ অংশ গ্রহণ করা জন্য আহবান জানাচ্ছেন।

মোঃ আনোয়ার হোসেন জানান, শত বাধা উপেক্ষা করে চারঘাট, বাঘা ও আড়ানী পৌরসভার মানুষ আগামী শনিবার (৩ ডিসেম্বর) রাজশাহী মহানগরীর কেন্দ্রীয় ঈদগাহ মাদ্রাসা ময়দানে ও গণসমাবেশকে অংশ গ্রহণ করে জণসমুদ্রে পরিনত করবে। মহাসমাবেশ সফল হবে এটা আমার গ্যারেন্টি। তিনি আরও বলেন, যানবাহন বন্ধ করে গণসমাবেশকে কোন শক্তিই বিফল করতে পারবেনা। ইতিমধ্যেই কেন্দ্রীয় ঈদগাহ ও আশপাশের রাস্তায় নেতাকর্মীরা উপস্থিত হয়েছেন। যাহা রিতিমতো উৎসবে রুপ নিয়েছে। আগামী ৩ ডিসেম্বর রাজশাহীর আনাচে কোনাচে মানুষের ঢল দেখতে পাবে দেশবাসী বলেও জানান নেতা মোঃ আনোয়ার হোসেন উজ্জল।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments