শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাকলাপাড়ায় কৃষক সমাবেশ ও ধান বীজ বিতরণ

কলাপাড়ায় কৃষক সমাবেশ ও ধান বীজ বিতরণ

বাংলাদেশ প্রতিবেদক: পটুয়াখালীর কলাপাড়ায় আমন মৌসুমে উফশী আগাম জাতসমূহ চাষাবাদের মাধ্যমে ফসলের নিবিড়তা বৃদ্ধিকরনসহ শীর্ষক ফসল কর্তন এবং কৃষক সমাবেশ ও বোরো ধানের বীজ বিতরণ করা হয়েছে।

শুক্রবার দুপুরে বাংলাদেশ ধান গবেষনা ইনষ্টিটিউটের আয়োজনে উপজেলার নীলগঞ্জ ইউপির পাখিমারা গ্রামে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বাংলাদেশ ধান গবেষনা ইনষ্টিটিউটের মহাপরিচালক ড.মো. শাহজাহান কবিরের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কৃষি মন্ত্রানালয়ের সচিব মো. সাইদুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন বরিশাল অঞ্চলের কৃষি সম্প্রসারন অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক মো. ফজলুল হক।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা শংকর চন্দ্র বৈদ্য,উপজেলা কৃষি কর্মকর্তা এ আর এম সাইফুল্লাহ,নীলগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বাবুল মিয়া ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে প্রায় তিন শতাধিক কৃষকের মাঝে বিনামূল্যে ধানের বীজ ও সার বিতরণ করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments