বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাফুলবাড়ীতে ৩৩ কেজি গাঁজাসহ আটক ১, কাভার্ড ভ্যান ও মোটরবাইক জব্দ

ফুলবাড়ীতে ৩৩ কেজি গাঁজাসহ আটক ১, কাভার্ড ভ্যান ও মোটরবাইক জব্দ

পাভেল মিয়া কুড়িগ্রাম: কুড়িগ্রামের ফুলবাড়ীতে পুলিশ মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে ৩৩ কেজি গাঁজাসহ এক কুখ্যাত মাদক কারবারীকে আটক করা হয়েছে। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি কাভার্ড ভ্যান ও একটি পালসার মোটরসাইকেল জব্দ করা হয়। গ্রেফতারকৃত মাদক কারবারীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে শুক্রবার দুপুরে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন ওসি ফজলুর রহমান।

পুলিশ সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার দিবাগত রাত ৩ টায় গোপন সংবাদের ভিত্তিতে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) ফজলুর রহমানের নের্তৃত্বে পুলিশের একটি চৌকস টিম উপজেলার ফুলবাড়ী টু-নাগেশ্বরী যাওয়ার সড়কে নাওডাঙ্গা পুলেরপাড় বাজারে অবস্থান নেন।

এর কিছুক্ষণ পরে উপজেলার বালারহাট এলাকা থেকে আসা একটি মাদক কারবারীর দল কাভার্ড ভ্যানের ভিতরে ৩৩ কেজি ও একটি পালসার মোটরসাইকেলসহ কুখ্যাত মাদক কারবারিরা নাওডাঙ্গা পুলেরপাড় বাজার আসা মাত্র পুলিশের চৌকস টিম সামনের দিকে কাভার্ড ভ্যান ও মোটরসাইকেলকে থামানোর সংকেত দিলে কাভার্ড ভ্যানের ড্রাইভারসহ মাদক কারবারীর কয়েকজন পালিয়ে গেলেও কুখ্যাত মাদক কারবারী সিয়ামকে হাতেনাতে গ্রেপ্তার করে।

আটক চোরাকারবারী সিয়াম উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের বালাতাড়ি গ্রামে হারুণ অর-রশিদের ছেলে। এ প্রসঙ্গে জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার জনাব মো. রুহুল আমীন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,ফুলবাড়ী থানা পুলিশ অত্যান্ত সুকৌশলে মাদক কারবারিকে গ্রেফতার করতে সক্ষম হয়। মাদক নির্মূলে আমাদের পুলিশ বাহিনীর অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments