শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলারংপুরে সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময়

রংপুরে সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময়

জয়নাল আবেদীন: রংপুরের নবাগত জেলা প্রশাসক ড, চিত্রলেখা নাজনীন রংপুরে কর্মরত জাতীয় , স্থানীয় এবং বিভিন্ন টিভি চ্যানেলের সাংবাদিকদের সাথে সোমবার দুপুরে মতবিনিময় সভায় বলেছেন আমি বিশ্বাস করি আপনাদের অধিকাংশ সাংবাদিকের চিন্তা চেতনা ইতিবাচক । তিনি স্বচ্ছতা এবং জবাবদিহিতার মধ্যে দিয়ে দায়িত্ব পালন করতে চান এর জন্য এই জেলায় দায়িত্বপালনকালে সকল সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন ।

তিনি বলেন ডিসেম্বর বিজয়ের মাস । মহান মুক্তিযুদ্ধে যেসব বীর যোদ্ধারা শহিদ হয়েছেন তাদের আত্মার মাগফেরাত কামনা করি । তিনি বলেন যে চেতনা নিয়ে মুক্তিযুদ্ধ হয়েছে সেই বাঙালি চেতনা মুক্তিযুদ্ধের চেতনাকে আমরা ধারণ করি । তিনি বলেন হাজার বছরের শ্রেষ্ট বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার দায়িত্ব কাঁধে নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী নিরলস কাজ করে যাচ্ছেন ।

বিভিন্ন সাংবাদিকের প্রশ্নের আলোকে ডিসি বলেন মাঠ পর্যায়ে যারা কাজ করেন তারা সব কাজ করে যেতে পারেন না । এরপরও অনেক জেলা প্রশাসককে জনগণ অনেকদিন মনে রাখেন । মতবিনিময় সভায় রংপুর প্রেসক্লাবের সভাপতি মাহবুব রহমান হাবু, সিনিয়র সাংবাদিক জয়নাল আবেদীন, প্রেসক্লাব সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন বাপ্পী, বাসস রংপুর অফিস প্রধান মামুন ইসলাম, টিভি চ্যানেল আই স্টাফ রিপোর্টার মেরিনা লাভলী টিভি সাংবাদিক জুয়েল আহমেদ , এনটিভির রংপুর অফিস প্রধান ময়নুল হক, বাবুল নাগ সহ বেশ কজন সাংবাদিক বিভিন্ন বিষয় তুলে ধরে বক্তব্য প্রদান করেন ।

এসময় স্থানীয় সরকার মন্ত্রনালয়ের উপ-পরিচালক (পদক প্রাপ্ত) জিলুফা সুলতানা, অতিরিক্ত জেলা প্রশাসক গোলাম রাব্বানী, অতিরিক্ত জেলা প্রশাসক ফিরোজুল ইসলাম , অতিরিক্ত জেলা প্রশাসক এ ডব্লিউ এম,রায়হান শাহ অতিরিক্ত জেলা প্রশাসক মোছা: শাহনাজ বেগমসহ জেলা তথ্য কর্মকর্তা উপস্থিত ছিলেন ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments