রবিবার, জুন ২৩, ২০২৪
Homeসারাবাংলাউলিপুরে মাইশা হত্যাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবীতে মানববন্ধন

উলিপুরে মাইশা হত্যাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবীতে মানববন্ধন

আবুল কালাম আজাদ: কুড়িগ্রামের উলিপুরে শিশু মারুফা জাহান মাইশা হত্যাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (০৬ ডিসেম্বর) দুপুরে পৌর শহরের গবামোড়ে উলিপুরের সচেতন নাগরিকের ব্যানারের ঘন্টাব্যাপী মানববন্ধন হয়।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, উলিপুর বণিক সমিতির সভাপতি সৌমেন্দ্র প্রসাদ পান্ডে গবা, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার গোলাম মোস্তফা, সাবেক মহিলা কাউন্সিলর মর্জিনা বেগম, নারী সংগঠনের উদ্যোক্তা ফরিদা ইয়াসমিন, সমাজকর্মী মোতলেবুর রহমান, মাসুম করিম প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, শিশু মাইশার মৃত্যুর জন্য যারা দায়ী, সেই চিকিৎসকদের আইনের আওতায় আনতে হবে। মাইশার মত আর কোনো বাবা-মায়ের সন্তানদের জীবন যেন এমন ডাক্তার নামক কসাইদের হাতে না যায়। আর কোনও বাবা-মাকে যেন এভাবে সন্তান হারা হওয়া না লাগে। এ সময় তারা মাইশা
হত্যাকারীদের গ্রেপ্তার করে বিচারের মাধ্যমে ফাঁসির দাবী জানান।

উল্লেখ্য, গত বুধবার (৩০ নভেম্বর) ঢাকার মিরপুরের রূপনগরে আলম মেমোরিয়াল
হাসপাতালে মাইশা নামে কুড়িগ্রামের এক শিশুর হাতের আঙুলের অপারেশন করার সময় শিশুটির মৃত্যু হয়। পরে সেদিনই শিশুটির মরদেহ নিয়ে কুড়িগ্রামে ফিরে আসে তার বাবা-মা। দাফনের আগে শিশু মাইশার গোসল করানো নারীরা দেখতে পান, মাইশার নাভির নিচে পেট জুড়ে কেটে সেলাই করা। এ ঘটনা প্রকাশ হলে এলাকায় নানা গুঞ্জন শুরু হয়। শিশুটির পরিবারের দাবি, হাতের অপারেশন করার সময় তাদের মেয়ের পেট কেন কাটা হয়েছে তা তারা জানেন না। এ ঘটনাকে হত্যাকাণ্ড দাবি করে ঘটনার সুষ্ঠু তদন্তের দাবি জানায় শিশুটির পরিবার ও এলাকাবাসী।”

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments