বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাবাউফলে বীর মুক্তিযোদ্ধা পিতা ও পুত্রকে কুপিয়ে জখম

বাউফলে বীর মুক্তিযোদ্ধা পিতা ও পুত্রকে কুপিয়ে জখম

অতুল পাল: বাউফলের দাশপাড়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডে জমিজমার বিরোধকে কেন্দ্র করে আবদুল মজিদ চৌধুরী (৭৬) নামের এক বীর মুক্তিযোদ্ধা ও তার পুত্র মনিরকে (৪৩) কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করা হয়েছে।

গতকাল মঙ্গলবার সকাল ৯ টার দিকে কাঠালবাড়িয়া সড়কে ওই ঘটনা ঘটেছে। আহতদের উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। জানা গেছে, প্রতিবেশী সাগর ফকির গংদের সাথে জমিজমা নিয়ে বীর মুক্তিযোদ্ধা মজিদ চৌধুরীর বিরোধ চলে আসছে। ওই বিরোধ নিষ্পত্তির জন্য গতকাল মঙ্গলবার বিকেলে সালিশ বৈঠক হওয়ার কথা ছিল। কিন্তু মঙ্গলবার সকাল ৯টার দিকে সাগর (৩২) ও ছোট ভাই রবিন (২৪), সম্পা (২৫) চম্পা (১৬)সহ একটি সংঘবদ্ধ দল দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে বীর মুক্তিযোদ্ধা মজিদ চৌধুরীর উপর হামলা চালায় এবং তাকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে। এসময় পিতাকে রক্ষা করতে ছেলে মনির এগিয়ে এলে তাকেও কুপিয়ে ও পিটিয়ে জখম করা হয়। পরে এলাকার লোকজন তাদেরকে উদ্ধার করে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক মারজান আফরিন জানান, বীর মুক্তিযোদ্ধা মজিদ চৌধুরী ও তার ছেলে মনিরের মাথায়, হাতে ও কপালে জখম রয়েছে। এছাড়াও শরীরের বিভিন্ন জায়গায় পিটুনিতে ফোলা জখম হয়েছে।

এব্যাপারে অভিযুক্ত সাগর ফকির বলেন, ঘটনার সময় আমি ছিলাম না। আমার অন্যান্য ভাইবোনদের সাথে তর্ক হয়েছে। এক পর্যায়ে তাদের সাথে মারামারি হয়। এতে আমার ভাই রবিন, বোন সম্পা ও চম্পা আহত হয়েছে। বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.আল মামুন বলেন, এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments