শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাভূঞাপুরে ভুয়া ডিবি পুলিশ আটক

ভূঞাপুরে ভুয়া ডিবি পুলিশ আটক

আব্দুল লতিফ তালুকদার: কখনো ডিবি, কখনো ডিএসবি,কখনো আনসার কমান্ডার, আবার কখনো নিজেকে সরকারি বড় কর্মকর্তা পরিচয় দিয়ে লাখ লাখ টাকা হাতিয়ে নেওয়া প্রতারক চক্রের এক সদস্যকে আটক করেছে পুলিশ। রবিবার (১১ডিসেম্বর) বিকেলে ভূঞাপুর রেলস্টেশন এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

আটককৃত ব্যক্তি টাঙ্গাইলের বাসাইল উপজেলার হাবলা উত্তরপাড়া গ্রামের মিজানুর রহমান খানের ছেলে দেলোয়ার হোসেন খান।

ভূঞাপুর থানার এসআই ফাহিম ফয়সাল জানান, দেলোয়ার বেশ কিছুদিন ধরে টাঙ্গাইলের বিভিন্ন উপজেলার বিভিন্ন এলাকায় মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিল। রবিবার বিকেলে ভূঞাপুর রেলস্টেশন এলাকায় ডিবি পরিচয়ে এক ব্যক্তিকে প্রতারণার ফাঁদে ফেলার চেষ্টা করে। এ সময় তার কথাবার্তা সন্দেহ হলে পুলিশকে বিষয়টি জানান ওই ব্যক্তি। পরে তাকে ঘটনাস্থলে আটক করে জিজ্ঞাসাবাদ করলে তার প্রতারণার বিষয়টি বেরিয়ে আসে।

ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ ফরিদুল ইসলাম জানান, আটককৃত ব্যক্তি দীর্ঘদিন ধরে উপজেলার বিভিন্ন এলাকায় মানুষের সঙ্গে ডিবি, ডিএসবি, আনসার কমান্ডার,সরকারি বড় কোনো কর্মকর্তা পরিচয় দিয়ে প্রতারণা করতো। রবিবার বিকেলে ভূঞাপুর রেলস্টেশন এলাকায় প্রতারণাকালে পুলিশ তাকে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ করলে প্রতারণার সত্যতা পাওয়া যায়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments