বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাএনায়েতপুরে ছুরিকাঘাতে শ্রমিক খুন, খাল হতে লাশ উদ্ধার

এনায়েতপুরে ছুরিকাঘাতে শ্রমিক খুন, খাল হতে লাশ উদ্ধার

মারুফা মির্জা: সিরাজগঞ্জের এনায়েতপুরে ছুরিকাঘাতে এক শ্রমিক খুন হয়েছে। নিহত শহিদুল ইসলাম (৪০) গ্রামের মৃত শমসের আলী প্রামানিকের ছেলে।

মঙ্গলবার সকালে বাড়ির পাশের সরকারী জলাশয় থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের মাথায় ধারালো অস্ত্র দিয়ে দুটি স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

পারিবারিক সূত্রে জানা যায়, ৩ ভাই ২ বোনের মধ্যে সবার ছোট শহিদুল ইসলাম পেশায় মাটি কাটা শ্রমিক। ১৪ বছর আগে আজগরা গ্রামের আজমিরা খাতুন কে বিয়ে করেন তিনি। এখন পর্যন্ত তারা নিঃসন্তান। পৃত্তিক সম্পত্তি নিয়ে ভাইদের সাথে দীর্ঘদিন ধরে তার বিরোধ চলে আসছিল। কিছুদিন আগে এনায়েতপুর হাট সংলগ্ন একটি জমির অংশ বিক্রি করে দেন তিনি।

হঠাৎ করে সোমবার রাতে তার বাড়ির পশ্চিম পাশের বাঁশঝাড়ে তার মাথায় উপর্যুপরি ছুরিকাঘাত করা হয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হলে লাশ খালে ফেলে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

পরে মঙ্গলবার সকালে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে।

নিহতের শ্বশুর নায়েব আলী বলেন, পারিবারিক কলহের জের ধরেই তাকে হত্যা করা হয়েছে।

এ ব্যাপারে এনায়েতপুর থানার ওসি মোঃ আনিসুর রহমান জানান, লাশ উদ্ধারের পর মৃত্যুর কারণ জানতে তা মর্গে পাঠানো হয়েছে। পরিকল্পিতভাবে এ হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন ও জড়িতদের ধরতে পুলিশ চেষ্টা চালাচ্ছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments