বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে ট্রাকের ধাক্কায় সাইকেল আরোহী নিহত

চাঁপাইনবাবগঞ্জে ট্রাকের ধাক্কায় সাইকেল আরোহী নিহত

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলায় ট্রাক চাপায় মুনতাজ আলী (৭০) নামের এক সাইকেলের আরোহী নিহত হয়েছেন। মঙ্গলবার (১৩ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টায় উপজেলার চৌডালা ইউনিয়নের মাদ্রাসা মোড়ে এই দুর্ঘটনাটি ঘটে।

মৃত ব্যক্তি ওই উপজেলারই বেনিচক এলাকার মৃত কালুমদ্দিনের ছেলে। তিনি বাজার থেকে বাড়ি ফিরার পথে নিহত হন বলে জানায় গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুবুর রহমান।

ওসি মাহবুব রহমান ঘটনাটি নিশ্চিত করে বলেন; মুনতাজ আলী বেলা সাড়ে ১১টার দিকে সাইকেল যোগে বাড়িতে ফেরার পথে একটি মালবাহী ট্রাক পিছন থেকে ধাক্কা দিলে, ওই ব্যক্তি ঘটনাস্থলেই মারা যায়। এই ঘটনায় এলাকাবাসী ক্ষুব্ধ হয়ে ট্রাক ও ট্রাকের ড্রাইভাভারকে আটক করে পুলিশে সপোর্দ করেছে।

তিনি আরও বলেন; পুলিশ মুনতাজের লাশটি উদ্ধার করে থানায় নিয়ে এসেছে। আইনানুগ ব্যবস্থা গ্রহণ শেষে পরিবারের কাছে তার লাশ হস্তান্তর করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments