শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জ সীমান্তে ৩০৯ বোতল ফেনসিডিল উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে ৩০৯ বোতল ফেনসিডিল উদ্ধার

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়ন তেলকুপি মাঠে অভিযান পরিচালনা করে মালিকবিহীন ১৬২ বোতল ফেন্সিডিল এবং পিরোজপুর এলাকায় অভিযান পরিচালনা করে মালিকবিহীন ১৪৭ বোতল ফেন্সিডিল উদ্ধার করতে সক্ষম হয় ৫৯ বিজিবি এর দুটি টহল দল।

৫৯ বিজিবি একপ্রেস বিজ্ঞপ্তিতে জানায় নিজস্ব তথ্যের ভিত্তিতে ১৪ ডিসেম্বর ২০২২ তারিখ রাত ১.২০ মিনিটের সময় তেলকুপি বিওপির নায়েক মোঃ মাজেদুল ইসলাম এর নেতৃত্বে টহল দল বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৮০/৭ এস হতে ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে তেলকুপি মাঠে অভিযান পরিচালনা করে মালিকবিহীন ১৬২ বোতল ফেন্সিডিল উদ্ধার করতে সক্ষম হয়। অপর এক অভিযানে একই দিন রাত ৪.৩০ মিনিটের সময় সোনামসজিদ বিওপির নায়েক মোঃ গোলাম হায়দার এর নেতৃত্বে টহল দল বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৮৫/১ এস হতে ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে পিরোজপুর এলাকায় অভিযান পরিচালনা করে মালিকবিহীন ১৪৭ বোতল ফেন্সিডিল উদ্ধার করতে সক্ষম হয়। আটককৃত ফেন্সিডিল এর ব্যাপারে প্রয়োজনীয় কার্যক্রম গ্রহন প্রক্রিয়াধীন।

এ বিষয়ে রহনপুর ব্যাটালিয়ন (৫৯বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আমীর হোসেন মোল্লা, পিএসসি বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন এবং বর্তমানে করোনা পরিস্থিতিতে ভারতীয় চোরাকারবারীরা যাতে সীমান্ত অতিক্রম করে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করতে না পারে সেই লক্ষে সীমান্তে টহল ব্যবস্থা জোরদার করা হয়েছে এবং ব্যাটালিয়ন সদর দপ্তর হতে বিশেষ অভিযান পরিচালনা করা হচ্ছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments