বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাউল্লাপাড়ায় গুলি করে ব্যবসায়ীর ৫ লাখ টাকা ছিনতাই

উল্লাপাড়ায় গুলি করে ব্যবসায়ীর ৫ লাখ টাকা ছিনতাই

সাহারুল হক সাচ্চু: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ছিনতাইকারীরা রাতের বেলায় ব্যবসায়ী তারিকুল ইসলাম মোবারক হোসেন (৩৫) এর কাছ থেকে পায়ে গুলি করে পাচ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে বলে জানা গেছে। বগুড়া-নগরবাড়ি মহাসড়কের উল্লাপাড়ার শ্রীকোলা চৌকিদহ ব্রীজ এলাকায় গতকাল শুক্রবার রাত সাড়ে আটটার দিকে তার কাছ থেকে টাকা ছিনতাই করে নেওয়া হয়েছে ।

ব্যবসায়ী তারিকুল ইসলাম মোবারক উপজেলার ভেন্নাবাড়ি তেতুলিয়া গ্রামের মন্টু মিয়ার ছেলে। উল্লাপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ(তদন্ত) মোঃ এনামুল হক বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমকে বলেন, ছিনতাইয়ের শিকার ব্যবসায়ী তারিকুল ইসলাম মোবারক আগে বিকাশের এজেন্ট হিসেবে ছিলেন। তিনি এখন নিজেই বিকাশের মাধ্যমে গ্রাহকের টাকা লেনদেন করেন।

গতকাল শুক্রবার রাতে তিনি টাকা নিয়ে বাড়ী যাওয়াকালে চৌকিদহ ব্রীজের কাছাকাছি এলে পেছন থেকে দুইটি মোটরসাইকেলে আসা ছিনতাইকারীরা তাকে আটকে টাকার ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এক পর্যায়ে গুলি করে তার কাছ থেকে টাকাসহ ব্যাগ ছিনিয়ে নিয়ে ছিনতাইকারীরা পালিয়ে যায় । স্থানীয় লোকজন ঘটনাস্থলে গিয়ে ব্যবসায়ী তারিকুল ইসলাম মোবারককে উদ্ধার করে । তাকে সিরাজগঞ্জ সরকারী হাসপাতালে চিকিৎসায় ভর্তি করা হয়েছে। তিনি আরো বলেন, খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments