বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে নদীতে গোসলে নেমে যুবকের মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জে নদীতে গোসলে নেমে যুবকের মৃত্যু

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহানন্দা নদীতে ডুবে সামিউল ইসলাম ওরফে শামিম (২০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। শনিবার (১৭ ডিসেম্বর) দুপুর বেলায় উপজেলার বারঘরিয়ার মহানন্দা নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হন তিনি।

নিহত শামিম একই উপজেলার মহরাজপুর ইউনিয়নের মন্ডলটোলা এলাকার খুদু কামালের ছেলে। তিনি বারঘরিয়ার তৃষ্ণা হোটেলের কর্মচারী ছিলেন। পুলিশের ভাষ্যমতে, দুপুর বেলায় মহানন্দা নদীর বীরশ্রেষ্ঠ শহীদ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সেতুর নিচে গোসল করতে গিয়ে ডুবে যায় শামিম। স্থানীয় লোকজন খোঁজাখুঁজি করে, তার সন্ধান না পাওয়ায় ফায়ার সার্ভিসকে খবর দেয়। পরে সন্ধ্যায় রাজশাহী থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল এসে যুবকের লাশ উদ্ধার করে।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি তদন্ত মাহফুজ চৌধুরী বলেন, রাজশাহী থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল শামিমের লাশ উদ্ধার করেছে। বর্তমানে তার লাশ জেলা হাসপাতালের মর্গে রয়েছে। আইননানুগ ব্যবস্থা গ্রহণ শেষে পরিবারের কাছে তার লাশ হস্তান্তর করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments