মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
Homeসারাবাংলারাজশাহীর চারঘাটে জমি নিয়ে দ্বন্দ্বে হাসুয়ার কোপে দুই ভাই নিহত

রাজশাহীর চারঘাটে জমি নিয়ে দ্বন্দ্বে হাসুয়ার কোপে দুই ভাই নিহত

মাসুদ রানা রাব্বানী: রাজশাহীর চারঘাটে জমি নিয়ে দ্বন্দে আপন দুই চাচাতো ভাই খুন হয়েছেন। নিহতরা হলেন- দেদার আলীর ছেলে আজিজ আলী (৫০) ও জেকের আলীর ছেলে আকরাম আলী (৫৫)। তারা দুজনেই উপজেলার ভায়ালক্ষ্মীপুর ইউনিয়নের বাঁকড়া গ্রামের বাসিন্দা।

শনিবার (১৭ ডিসেম্বর) বিকেলে চারঘাট উপজেলার ভায়ালক্ষ্মীপুর ইউনিয়নের লক্ষ্মীপুর বিলে এ ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আজিজ ও আকরাম আপন দুই চাচাতো ভাই। তাদের মধ্যে পারিবারিক সূত্রে পাওয়া এক একর জমি নিয়ে দ্বন্দ্র চলছিল। আকরাম সেই এক একর জমি দখলে রেখে গম বুনেছিলেন।

শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে গমের জমিতে সার দিতে গেলে আজিজ তার পক্ষের লোকজন নিয়ে এসে সার দিতে বাধা দেন। এ সময় আকরামও তার লোকজনকে খবর দেন। এক পর্যায়ে দুই পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষে বেধে যায়। এ সময় দুই পক্ষের হাসুয়ার আঘাতে আজিজ ও আকরাম গুরুতর আহত হন। পরে স্বজনরা উদ্ধার করে চারঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এছাড়াও এ ঘটনায় দুই পক্ষের আরও ছয়জন আহত হয়েছেন। চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত মেডিকেল অফিসার ডা. তমালিকা সরকার বলেন, নিহত আজিজ ও আকরাম নামের দুই ভাইয়ের শরীরে একাধিক স্থানে গুরুতর ক্ষত রয়েছে। হাসপাতালে তাঁদেরকে মৃত অবস্থায় নিয়ে আসা হয়েছিল।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চারঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার প্রণব কুমার বলেন, জমি নিয়ে দ্বন্দ্বে আপন দুই চাচাতো ভাই খুন হয়েছেন। এ ঘটনায় আরও কয়েকজন আহত হয়েছেন। রবিবার নিহদের মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ রামেক হাসপাতালে ময়নাতদন্ত শেষে তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যপারে পৃথক দু’টি হত্যা মামলা দায়ের করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments