বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলা৫ শিশুকে হত্যা চেষ্টাকারী নারীকে গ্রেফতারের দাবীতে মানববন্ধন

৫ শিশুকে হত্যা চেষ্টাকারী নারীকে গ্রেফতারের দাবীতে মানববন্ধন

বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় সম্পত্তি নিয়ে বিরোধের জের ধরে চকলেট খাওয়ার লোভ দেখিয়ে ৫ শিশুকে কুপিয়ে হত্যা চেষ্টাকারী সাবেক ইউপি নারী সদস্যে রুপাকে দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন করেছে সবুজ বাংলাদেশ নামের একটি সামাজিক সংগঠন ও এলাকাবাসী।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) উপজেলার চরজব্বর থানা মোড় মুক্তিযোদ্ধা চত্ত্বরে এই কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, জয়গা জমির বিরোধকে কেন্দ্র করে গত ১৬ ডিসেম্বর বিকেল সাড়ে ৪ টার দিকে উপজেলার ২নং চরবাটা ইউনিয়নের সালাহ উদ্দিন কেরানীর বাড়ির নজরুল ইসলামের স্ত্রী ২নং চরবাটা ইউনিয়নের সাবেক নারী ইউপি সদস্য রুপা ৫ শিশুকে হত্যার উদ্দ্যেশে কুপিয়ে গুরুত্বর আহত করে। পরে শিশুদেরকে চিকিৎসার জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় রুপা, তার স্বামী নজরুল এবং পশ্চিম চরবাটা গ্রামের আলা উদ্দিন হেলুসহ ৩ জনকে আসামি করে চরজব্বর থানায় মামলা করে ভুক্তভোগী পরিবার। মামলা দুই দিন অতিবাহিত হলেও অভিযুক্তদের গ্রেফতার করতে পারেনি পুলিশ। বক্তারা অভিযুক্ত রুপাসহ সকল আসামিকে দ্রুত আইনের আওতায় এনে শাস্তির দাবী জানান।

উল্লেখ্য, গত ১৬ ডিসেম্বর শুক্রবার জয়গা জমি বিরোধের জেরে রুপা ২ নং চরবাটা ইউনিয়নের পশ্চিম চরবাটা গ্রামের আশরাফুল ইসলামের ছেলে সাঈদ বিন আশরাফ (১০) সাদ বিন আশরাফ (৫) ফজলে এলাহী রনির মেয়ে লুবাবা খানম জেমি (৭) জহিরুল ইসলামের মেয়ে জেবিন (৯) জাহিন (৫) শিশুকে কুপিয়ে আহত করে।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেব প্রিয় দাস বলেন, এ ঘটনায় মামলা নেয়া হয়েছে। আসামিদের গ্রেফতার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments