বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাগুদাম থেকে ১১২৪ বস্তা চাল উধাও !

গুদাম থেকে ১১২৪ বস্তা চাল উধাও !

বাংলাদেশ প্রতিবেদক: বগুড়ার সারিয়াকান্দিতে সিলগালা করা এক গুদাম থেকে ১ হাজার ১২৪ বস্তা চাল উধাওয়ের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার বিকেলে সিলগালা করা গুদাম খুললে চালের বস্তা উধাওয়ের ব্যাপারে জানাজানি হয়।

জানা যায়, সিলগালা খুলে ওই গুদামে মাত্র ৬ বস্তা চাল পাওয়া গেছে। পরে তদন্ত শেষে পুনরায় গুদামটি সিলগালা করে দেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সারিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার রেজাউল করিম।

এর আগে গত ৩০ নভেম্বর সন্ধ্যায় সারিয়াকান্দির পৌর এলাকার বাগবেড় গ্রামের শাহিন আলমের চালের গুদামে অভিযান পরিচালনা করেন বগুড়া জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জান্নাতুল নাইম। কৃষি বিপণন নিবন্ধন এবং ক্রয়-বিক্রয় রশিদ না থাকায় শাহিন আলমের কাছ থেকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। একই সাথে ১ হাজার ১৩০ বস্তা চালসহ গুদামটি সিলগালা করে দেন ভ্রাম্যমাণ আদালত। কয়েক দিন আগে ওই সিলগালা গুদাম থেকে চালের বস্তা উধাওয়ের অভিযোগ ওঠে। সেই অভিযোগের প্রেক্ষিতে বৃহস্পতিবার সন্ধ্যায় সারিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার রেজাউল করিমের নেতৃত্বে গুদামের সিলগালা খোলা হয়। এ সময় উপজেলা খাদ্য নিয়ন্ত্রক দেওয়ান আতিকুর রহমান, বগুড়া জেলা সহকারী খাদ্য নিয়ন্ত্রক মো: মনিরুল হক, কারিগরি খাদ্য পরিদর্শক মো: মাহবুবুল হক, সারিয়াকান্দি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আশরাফুল আলম উপস্থিত ছিলেন।

উপজেলা খাদ্য নিয়ন্ত্রক দেওয়ান আতিকুর রহমান বলেন, গুদামে ১ হাজার ১৩০ বস্তা চালসহ গুদাম সিলগালা করা হয়েছিল। বৃহম্পতিবার বিকেলে গুদামের সিলগালা খুলে মাত্র ৬ বস্তা চাল পাওয়া গেছে।

শুক্রবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রেজাউল করিম বলেন, এ ব্যাপারে উপজেলা খাদ্য নিয়ন্ত্রক দেওয়ান আতিকুর রহমান থানায় অজ্ঞাতনামা ব্যক্তিকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন।

সারিয়াকান্দি থানার ইন্সপেক্টর (তদন্ত) আশরাফুল আলম বলেন, সিলগালা গুদাম থেকে চালের বস্তা উধাওয়ের ঘটনায় মামলা দায়ের হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments