শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাটাঙ্গাইলে পৃথক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীসহ নিহত ৪

টাঙ্গাইলে পৃথক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীসহ নিহত ৪

আবুল কালাম আজাদ: টাঙ্গাইলে পৃথক ৩ টি সড়ক দূর্ঘটনায় ৪ জন নিহত হয়েছে। সখীপুর : সখীপুরে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী মামা-ভাগনে নিহত হয়েছেন।

শুক্রবার ( ২৩ ডিসেম্বর) সকাল ৯টার দিকে সখীপুর-বাটাজোর সড়কের মোচারিয়া পাথার মোড়ে এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতেরা হলেন মামা মাসুদ রানা (২৫) ও ভাগ্নে সাকিব হাসান (১৭)। মাসুদ রানা উপজেলার বাঘবেড় গ্রামের ওয়াহেদ আলীর এবং সাকিব ওই এলাকারই আবদুস সালামের ছেলে।

স্থানীয়রা ও প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার সকালে মাসুদ ও সাকিব মোটরসাইকেলে বাঘবেড় বাজার থেকে বাটাজোর বাজারের দিকে যাচ্ছিলেন। ওই সড়কের মোচারিয়া পাথার মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাঁদের মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ট্রাকের নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মাসুদ ও সাকিব মারা যান। এ সময় ট্রাকের চালক ট্র্যাকটি রেখে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।পরে সখীপুর থানা-পুলিশ মরদেহ, মোটরসাইকেল ও ট্রাকটিকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

গজারিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আনোয়ার হোসেন বলেন, দুর্ঘটনায় দুজনের মৃত্যুতে পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। সখীপুর থানার উপপরিদর্শক (এসআই) মনিরুজ্জামান বলেন, মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল পাঠানো হয়েছে। এ ছাড়া ট্রাক ও দুর্ঘটনা কবলিত মোটরসাইকেলটি থানা হেফাজতে রাখা হয়েছে। কালিহাতী : অপর দিকে শুক্রবার ভোরে টাঙ্গাইলের কালিহাতী উপজেলা আনালিয়া বাড়ী এলাকায় বাস চাপায় মোটরসাইকেল আরোহী অজ্ঞাত এক যুবক নিহত হয়েছে।

মোটরসাইকেলটি বঙ্গবন্ধুসেতু পূর্বথানায় পুলিশ হেফাজতে রয়েছে। এছাড়া, কালিহাতী উপজেলার পৌলী রেললাইন এলাকায় শাহাদত হোসেন নামের এক যুবক নিহত হয়েছে। তিনি জামালপুর জেলার সরিষাবাড়ী উপজেলার রুদ্রবয়রা গ্রামের আব্দুল মান্নানের ছেলে। শুক্রবার সকালে রেল লাইনের পাশ দিয়ে হাটার সময় ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই নিহত হয়।

টাঙ্গাইল রেলওয়ে পুলিশের ইনচার্জ ফজলুল রহমান জানান, সকালে ঢাকাগামী সিরাজগঞ্জ এক্সপ্রেস কালিহাতী উপজেলার পৌলী এলাকায় পৌঁছলে ট্রেনে কাটা পড়ে স্থানীয় নূরানী প্রশিক্ষণ কেন্দ্রের এক প্রশিক্ষণার্থী নিহত হয়। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল রেলওয়ে পুলিশ ফাঁড়িতে নেয়া হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments