শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলারাজশাহীতে ১ কোটি ১০ লক্ষ টাকার হেরোইনসহ ২ মাদক কারবারি গ্রেফতার

রাজশাহীতে ১ কোটি ১০ লক্ষ টাকার হেরোইনসহ ২ মাদক কারবারি গ্রেফতার

মাসুদ রানা রাব্বানী: রাজশাহীর র‌্যাব কতৃক চাঁপাইনবাবগঞ্জে এবং গোদাগাড়ীতে পৃথক দুই স্থানে অভিযান চালিয়ে ১ কোটি ১০ লক্ষ টাকা হেরোইনসহ ২ জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। এর মধ্যে সোমবার (২ জানুয়ারী) দিবাগত রাত সোয়া ৩টায় চাঁপাইনবাবগঞ্জ জেলার, সদর থানাধীন চরকোদালকাটি জেলেপাড়া গ্রামে অভিযান চালিয়ে হেরোইন-৬০০ গ্রাম হেরোইন সহ মোঃ আব্দুর রহমান (২৭) নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মাদক কারবারি মোঃ আব্দুর রহমান ওই গ্রামের মোঃ মোখলেছের ছেলে। একইসময় অপর এক অভিযানে রাজশাহীর গোদাগাড়ী থানাধীন দিয়ার মানিকচক এলাকায় অভিযান চালিয়ে ৫০০ গ্রাম হেরোইন ও ১টি ডিজিটাল ওয়েট মেশিনসহ মোঃ সাহিন (৩০) নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করে র‌্যাব-৫। গ্রেফতার মাদক কারবারি মোঃ সাহিন উপজেলার গোদাগাড়ী থানাধিন দিয়ার মানিকচক গ্রামের মোঃ আনারুলের ছেলে।

মঙ্গলবার দুপুরে র‌্যাব-৫, রাজশাহীর মোল্লা ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। র‌্যাব জানায়, চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানায় ও রাজশাহীর গোদাগাড়ী থানায় পৃথক দুটি স্থানে অভিযান চালিয়ে দুই মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার সকালে গ্রেফতার দুই মাদক কারবারিকে সংশ্লিষ্ট থানার মাধ্যমে আদালতে সোপর্দ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments