শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে র‍্যাবের অভিযানে ভিকটিম উদ্ধার, অপহরনের দায়ে আটক ১

চাঁপাইনবাবগঞ্জে র‍্যাবের অভিযানে ভিকটিম উদ্ধার, অপহরনের দায়ে আটক ১

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার পৌর এলাকার চন্ডিতলার লিয়াকত ভাংড়ির দোকানের সামনে থেকে অপহৃত ভিকটিমকে উদ্ধার করে এবং অপহরণকারী মূলহোতা মোঃ তোহিদুল ইসলাম বিশ্বাস(৪৫)কে আটক করে র‍্যাব-৫।

আটক কৃত ব্যক্তি হলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার ভবানীপুর গ্রামের মৃত তৈমুর রহমান বিশ্বাস ও মোছাঃ মমতাজ বেগমের ছেলে।

র‍্যাব-৫এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায় সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের র‍্যাব-৫ এর একটি অপারেশন দল ১১ জানুয়ারি ২০২৩ ইং তারিখ ৩.৩০ মিনিটের সময় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানাধীন চন্ডিতলার লিয়াকত ভাংড়ির দোকানের সামনে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্ব্বে্ একটি বিশেষ অভিযান পরিচালনা করে ভিকটিম মোঃ আজাদ আহমেদ (২৮) কে উদ্ধার এবং ভিকটিমকে অপহরণকারী মূলহোতা ১। মোঃ তোহিদুল ইসলাম বিশ্বাস (৪৫), পিতা-মৃত তৈমুর রহমান বিশ্বাস, মাতা-মোছাঃ মমতাজ বেগম, এ/পি সাং-১৪৫/১(বি) খিলক্ষেত, ঢাকা-১২২৯, স্থায়ী- সাং- ভবানীপুর, থানা-শিবগঞ্জ, জেলা-চাঁপাইনবাবগঞ্জ কে আটক করে।

উল্লেখ্য যে, পূর্ব শত্রুতার জেরে এবং চাঁদাবাজির উদ্দেশ্যে গ্রেফতারকৃত আসামি এবং অজ্ঞাতনামা ৪/৫ জন মিলে ভিকটিমকে জোরপূর্বক একটি অটোতে উঠায়। এরপর চোখ এবং হাত বেঁধে অপহরণ করে একটি আমবাগানে নিয়ে মারধর এবং টাকা দাবি করে। এ ঘটনায় গোপন সংবাদের ভিত্তিতে ক্যাম্পের আভিযানিক দল উক্ত স্থানে অভিযান চালিয়ে অপহরণের মূল পরিকল্পনাকারী/মূলহোতাকে আটক করে এবং ভিকটিমকে উদ্ধার করে।
উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানায় মামলা রুজু করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments