শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাজয়পুরহাটে অস্ত্র ব্যবসায়ী আটক, ওয়ান শুটারগান-গুলি উদ্ধার

জয়পুরহাটে অস্ত্র ব্যবসায়ী আটক, ওয়ান শুটারগান-গুলি উদ্ধার

বাংলাদেশ প্রতিবেদক: র‌্যাব-৫ এর জয়পুরহাট এর সদস্যরা ফারুক হোসেন (৪০)নামে এক অস্ত্র ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে ফারূক হোসেন পাঁচবিবি উপজেলার উত্তর গোপালপুর গ্রামের ইব্রাহিম শেখের ছেলে। বৃহস্পতিবার জেলার পাঁচবিবি উপজেলার উত্তর গোপালপুর এলাকা থেকে একটি ওয়ান শুটারগান, এক রাউন্ড গুলি ও ফেনসিডিলসহ তাকে আটক করা হয়।

কোম্পানি অধিনায়ক মেজর মোস্তফা জামান জানান, আটককৃত অস্ত্র ও মাদক ব্যবসায়ী ফারুক হোসেন ভারত থেকে অবৈধ পথে অস্ত্র, মাদক এনে দেশের বিভিন্ন স্থানে সন্ত্রাসীদের কাছে বিক্রি করে আসছিলো। সে অবৈধ অস্ত্রের প্রভাব খাটিয়ে এলাকার বিভিন্ন মাদকের সিন্ডিকেট নিয়ন্ত্রণ করতো। বৃহস্পতিবার ভোর রাতে অস্ত্র ও মাদক পাচার হচ্ছে এমন গোপন সংবাদে অভিযান চালায় র‍্যাব। এ সময় তার কাছ থেকে একটি ওয়ান শুটারগান, এক রাউন্ড গুলি ও ১০ বোতল ফেনসিডিলসহ তাকে আটক করা হয়। ফরুক হোসেনের বিরুদ্ধে বিভিন্ন থানায় অস্ত্র, মাদকসহ ১৩ টি মামলা রয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments