শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে ভূয়া এপয়েন্টমেন্ট লেটারসহ প্রতারনা চক্রের মূলহোতাসহ আটক ৩

চাঁপাইনবাবগঞ্জে ভূয়া এপয়েন্টমেন্ট লেটারসহ প্রতারনা চক্রের মূলহোতাসহ আটক ৩

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার মহারাজপু্র ইউনিয়নের লালাপাড়া মোড়ের এমকে নোমান মার্কেটের পশ্চিম পার্শে কানসাট হতে চাঁপাইনবাগঞ্জগামী মহাসড়কের ফাঁকা জায়গার উপর থেকে বাংলাদেশ সেনাবাহিনীতে চাকুরী দেয়ার নামে ভূয়া এপয়েন্টমেন্ট লেটারসহ প্রতারনা/দালাল চক্রের মূলহোতাসহ ০৩ জনকে আটক করে র‍্যাব-৫।

আটক কৃত ব্যক্তিরা হলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের মহারাজপুর মিনটোলা
গ্রামের মৃত ফিরোজুল ইসলাম ও মোছাঃ আসমা বেগমের ছেলে মোঃ মাসুদ রানা (৪২),নিচুধুমি গ্রামের মৃত আমজাদ মন্ডল ও মহকী বিবির ছেলে মোঃ তহুরুল ইসলাম (৩৮) এবং
লালাপাড়া গ্রামের মৃত দোস মোহাম্মদ ও মোছাঃ মনোয়ারা বেগমের ছেলে মোঃ আব্দুর রাজ্জাক (৪৫)।

র‍্যাব-৫ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায় সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের র‍্যাব-৫ এর একটি অপারেশন দল ১২ জানুয়ারি ২০২৩ ইং তারিখ দুপুর ১২টার সময় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার মহারাজপু্র ইউনিয়নের লালাপাড়া মোড়ের এমকে নোমান এর মার্কেটের পশ্চিম পার্শের কানসাট হতে চাঁপাইনবাগঞ্জ গামী মহাসড়কের পার্শের ফাঁকা জায়গার উপর কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্বে একটি অভিযান পরিচালনা করে বাংলাদেশ সেনাবাহিনীতে চাকুরী দেয়ার নামে প্রতারনা করে টাকা আদায় করায় প্রতারনা চক্রের মূলহোতা সহ প্রতারনা/দালাল চক্রের সদস্য মোঃ মাসুদ রানা (৪২), পিতা- মৃত ফিরোজুল ইসলাম, মাতা-মোছাঃ আসমা বেগম সাং-মহারাজপুর মিনটোলা, মোঃ তহুরুল ইসলাম (৩৮), পিতা-মৃত আমজাদ মন্ডল, মাতা-মহকী বিবি, সাং-নিচুধুমি, মোঃ আব্দুর রাজ্জাক (৪৫), পিতা-মৃত দোস মোহাম্মদ, মাতা-মোছাঃ মনোয়ারা বেগম, সাং-লালাপাড়া, সর্ব ইউপি-মহারাজপুর, থানা ও জেলা-চাঁপাইনবাবগঞ্জদের ০১ (এক) কপি, বাংলাদেশ সেনাবাহিনীতে (মালী) পদে ভর্তির ভূয়া নিয়োগপত্র, ০২(দুই)টি ভূয়া সীলসহ হাতেনাতে গ্রেফতার করা হয়েছে।

একজন ভূক্ত ভোগীর আনুমানিক ৬ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগের ভিত্তিতে উক্ত প্রতারনা চক্রকে ভূয়া এপয়েন্টমেন্ট লেটার সহ গ্রেফতার করে।
উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানায় মামলা রুজু করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments