শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে অপহরণ ও ধর্ষণের অভিযোগে যুবক আটক

চাঁপাইনবাবগঞ্জে অপহরণ ও ধর্ষণের অভিযোগে যুবক আটক

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলার চাঁনপাড়া গ্রামের মোঃ তারিকুল ইসলাম ভদুর বাড়ীর পশ্চিমে পাঁকা রাস্তার উপর থেকে অপহরণ এবং ধর্ষণের অভিযোগে এক জনকে আটক এবং অপহৃত ভিকটিম উদ্ধার করে র‍্যাব-৫।

আটক কৃত ব্যক্তি হলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার খয়রাবাদ (ঢুলিপাড়া) গ্রামের মোঃ আব্দুল মালেক ও মোছাঃ জহুরুন্নেছার ছেলে মোঃ আব্দুল আলীম (২২)।

র‍্যাব-৫ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায় সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের র‍্যাব-৫এর একটি অপারেশন দল ১২ জানুয়ারি ২০২৩ ইং তারিখ দুপুর ২টার সময় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল থানাধীন চাঁনপাড়া গ্রামের মোঃ তারিকুল ইসলাম ভদুর বাড়ীর পশ্চিমে পাঁকা রাস্তার উপর থেকে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্ব্বে্ একটি বিশেষ অভিযান পরিচালনা করে ভিকটিম মোছাঃ সুমাইয়া খাতুন (১৬) কে উদ্ধার এবং ভিকটিমকে ধর্ষণ ও অপহরণকারী আসামী ১। মোঃ আব্দুল আলীম (২২), পিতা- মোঃ আব্দুল মালেক, মাতা-মোছাঃ জহুরুন্নেছা, সাং- খয়রাবাদ (ঢুলিপাড়া) থানা-গোমস্তাপুর, জেলা- চাঁপাইনবাবগঞ্জকে আটক করে।

উল্লেখ্য, গত ইং ০৮/০১/২০২৩ তারিখে ভিকটিম মোছাঃ সুমাইয়া খাতুন (১৬) সকাল ৮টার সময় তার বাড়ী হতে স্কুলের জন্য বের হলে আর ফেরত না আসায় অনেক খোঁজাখুজির পরও না পাওয়ায় ০৮/০১/২০২৩ ইং তারিখ সংশ্লিষ্ট থানায় একটি অভিযোগ দায়ের করে এবং উহার ০১টি কপি অত্র ক্যাম্পে জমা দিলে তথ্যপ্রযুক্তির সাহায্যে অপহরণকারী ও ধর্ষক এবং ভিকটিম এর অবস্থান শনাক্ত করে জানা যায় যে, অপহরণকারী ও ধর্ষক মোঃ আব্দুল আলীম (২২) ভিকটিম মোছাঃ সুমাইয়া খাতুন (১৬) কে অজ্ঞাত স্থানে নিয়ে যাচ্ছিল। তাদের অবস্থানের উপর ভিত্তি করে চাঁপাইনবাবগঞ্জ র‍্যাব ক্যাম্পের একটি চৌকশ অপারেশন দল বিশেষ অভিযান পরিচালনা করে ভিকটিমকে উদ্ধার পূর্বক অপরহরণকারী ও ধর্ষক মোঃ আব্দুল আলীম (২২) গ্রেফতার করা হয়।
উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় মামলা রুজু করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments