শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাশাহজাদপুরে নদী থেকে যুবকের হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার

শাহজাদপুরে নদী থেকে যুবকের হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার

বিমল কুন্ডু: সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার বেলতৈল ইউনিয়নের মোহাম্মদপুর গ্রাম সংলগ্ন করতোয়া নদী থেকে শরিফুল ইসলাম (৩০) নামে এক যুবকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। আজ ১৪ জানুয়ারি শনিবার দুপুরে করতোয়া নদীতে ভাসমান অবস্থায় ওই লাশ উদ্ধার করা হয় । নিহত শরিফুল ইসলাম পাশ্ববর্তী আগনুকালী গ্রামের মৃত আবু সামার ছেলে।

ঘটনাস্থল ঘুরে জানা গেছে , গত ৯ জানুয়ারি সোমবার রাতে শরিফুল উপজেলার চরবেতকান্দি গ্রামে তার শ্বশুরবাড়ি যায়। ওই রাতে স্ত্রী ফারজানা খাতুনের সাথে শরিফুলের বাকবিতন্ডা হয়। এরপর থেকেই সে নিখোঁজ হয়। একপর্যায়ে নিখোঁজের ৪ দিন পর আজ শনিবার সকালে এলাকাবাসী করতোয়া নদীতে হাত-পা বাধা অবস্থায় শরিফুলের লাশ দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।
এদিকে, নিহত শরিফুলের মা সূর্য বানু জানান, দেড় মাস আগে শরিফুলের সাথে ফারজানার বিয়ে হয়। বিয়ের পর থেকেই ফারজানা শরিফুলকে পছন্দ করতো না। একপর্যায়ে ফারজানা তার বাপের বাড়ি চলে গেলে গত সোমবার শরিফুল তাকে আনতে শ্বশুরবাড়ি যায়। তারপর থেকে সে নিখোঁজ ছিলো।

এ ব্যাপারে শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম মৃধা জানান, এটি একটা পরিকল্পিত হত্যাকান্ড বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে । তিনি জানান, জিজ্ঞাসাবাদের জন্য নিহত শরিফুলের স্ত্রী, শ্বশুর, শাশুড়ী ও শ্যালককে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments