জয়নাল আবেদীন: প্রতিবছরের ন্যায় এবছরও গতকাল শনিবার সারাদিন রংপুরের আদী শহর মাহীগঞ্জে সামাজিক সাংস্কৃতিক এবং সেচ্ছাসেবী সংগঠন নীড় আর্তমানবতার সেবায় মহাউৎসব পালন করে । সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত মাহীগঞ্জ উচ্চ বালিকা বিদ্যালয় এবং কলেজ প্রাঙ্গণে নীড় ফ্রি মেডিকেল ক্যাম্পের মাধ্যমে ৪হাজার রেগীর চিকিৎসাপ্রদান সহ ওষুধ বিতরণ, দেড় হাজার শীতার্ত মানুষের মাঝে নীড় উষ্ণতার চাঁদও এবং কম্বল বিতরণ, ৩০জনকে শিক্ষা বৃত্তি এবং ৫শ জনকে শিক্ষা উপকরণসহ স্কুল ব্যাগ বিতরণ সহ ১৫জন প্রতিবন্ধীকে হুইল চেয়ার প্রদান করা হয়।

স্বেচ্ছাসেবী এই সংগঠন নীড়ের সিইও ইঞ্জিনিয়ার সিহাব চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন রংপুর রেঞ্জের ডিআইজি মোহা: আবদুল আলীম মাহমুদ মেট্রোপলিটন পুলিশ কমিশনার নূরে আলম মিনা, জেলা পুলিশ সুপার প্রকৌশলী মো: ফেরদৌস আলী চৌধুরী , রংপুর জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোছাদ্দেক হোসেন বাবলু জেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মাজেদ আলী বাবুল মহানগর যুগ্মআহবায়ক আবুল কাসেম , রংপুর চেম্বার প্রেসিডেন্ট মোস্তফা সোহরাব চৌধুরী টিটু মেট্রোপলিটন চেম্বার প্রেসিডেন্ট রেজাউল ইসলাম মিলন মাহীগঞ্জের সিনিয়র সিটিজেন বীর মুকিএযাদ্ধা রাম কৃষ্ণ সোমানী রামুদা নীড়ের প্রধান উপদেষ্টা তুহিন চৌধুরীসহ অন্যান্য অতিথিবৃন্দ ও স্বেচ্ছাসেবী সংগঠন নীড়ের সদস্যবৃন্দ।

স্বাস্থ্য সেবায় ছিলেন রংপুর মেডিকেল কলেজ অধ্যক্ষ বিমল চন্দ্র রায়, মেডিসিন বিভাগের প্রফেসর শাহ সারওয়ার জাহান, শিশু বিভাগীয় প্রধান প্রফেসর ডা: সুজা গাইনীর প্রফেসর ডা: কামরুন নাহার জুঁই ,সার্জারির বিভাগের সহযোগী অধ্যাপক ডা: শাহাজাদা পিন্টু ডা: আবু হানিফ পাভেল, ডা: সজীব আমিন সহ ৩৫জন বিশেষঞ্জ চিকিৎসক এবং ১শ৫০ ভোলান্টিয়ার দিনব্যাপি দায়িত্ব পালন করেন । আয়োজকরা জানিয়েছেন তারা আগামিতে ২৪ঘন্টা ৭দিন সারা বছরই মানবিক সেবা দেয়ার লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছেন ।

Previous articleদুর্নীতিগ্রস্থ বিচারকদের ছেটে ফেলা হবে: প্রধান বিচারপতি
Next articleমুসলিম উম্মাহর শান্তি কামনায় শেষ হলো ৩ দিনব্যাপী সুন্নী এস্তেমা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।