শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে পদ্মা তীর থেকে বালু উত্তোলন, ২ ব্যক্তির দণ্ড

চাঁপাইনবাবগঞ্জে পদ্মা তীর থেকে বালু উত্তোলন, ২ ব্যক্তির দণ্ড

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জে পদ্মার তীর থেকে বালু উত্তোলনের দায়ে এক ট্রাক্টরচালককে ২০ দিনের কারাদণ্ড ও ট্রাক্টর মালিককে ৩০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (৩০ জানুয়ারি) দুপুরে উপজেলার পাঁকা ইউনিয়নের চর কানছিড়া জ্যাতপাড়া এলাকায় এই অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জুবায়ের হোসেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- উপজেলার পাঁকা ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের লতিব আলীর ছেলে ট্রাক্টরচালক রাসেল আলী (২৩) ও একই ইউনিয়নের মৃত তাজবুল হকের ছেলে ট্রাক্টর মালিক জিয়ারুল ইসলাম (৫০)।

শিবগঞ্জ সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জুবায়ের হোসেন বলেন, অবৈধভাবে পদ্মা নদীর তীর থেকে অসাধু ব্যবসায়ীরা বালু উত্তোলন করে বিক্রি করেছেন- এমন সংবাদের ভিত্তিতে চর কানছিড়া জ্যাতপাড়া এলাকায় অভিযান চালিয়ে দুজনকে আটক করা হয়। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে রাসেলকে ২০ দিনের জেল ও ট্রাক্টর মালিক জিয়ারুলকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। ভবিষ্যতে কেউ এ ধরনের অপরাধ করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments