শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাপ্রচারণার শেষ দিনে নৌকার পক্ষে ভোট চেয়ে জনসংযোগে ব্যস্ত চিত্রনায়িকা মাহি

প্রচারণার শেষ দিনে নৌকার পক্ষে ভোট চেয়ে জনসংযোগে ব্যস্ত চিত্রনায়িকা মাহি

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর, নাচোল, ভোলাহাট) আসনের উপ-নির্বাচনে নৌকা প্রতীকে ভোট চেয়ে জনসংযোগ ও পথসভা করেছেন নায়িকা মাহিয়া মাহি।

সোমবার (৩০ জানুয়ারি) বিকেলে ভোলাহাটের বিভিন্ন গ্রামে সাধারণ মানুষের বাড়িতে বাড়িতে গিয়ে নৌকায় ভোট দেওয়ার কথা বলেন তিনি। একই সঙ্গে নৌকা প্রতীকের প্রার্থী ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুহা. জিয়াউর রহমানকে নৌকায় ভোট দিতে আহ্বান জানান মাহি।

ভোলাহাট উপজেলার বিভিন্ন ইউনিয়নে জনসংযোগ ও লিফলেট বিতরণ করেন মাহি। পরে ভোলাহাট উপজেলার গোলাবাড়ি গ্রামে একটি পথসভায় বক্তব্য রাখেন তিনি। এসময় মাহি বিভিন্ন উন্নয়ন তুলে ধরেন এবং নৌকা প্রতীকে ভোট চেয়ে বক্তব্য রাখেন। এসময় তার সঙ্গে স্থানীয় আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের বিভিন্নস্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নির্বাচনী প্রচারণায় আরও উপস্থিত ছিলেন, ভোলাহাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াসিন আলী শাহ, জেলা পরিষদের সদস্য মোসা. হোসেনে আরা পাখি, মাহির স্বামী আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য ও সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা রাকিব সরকার, ভোলাহাট উপজেলা ছাত্রলীগের সভাপতি রিফাত হোসেন টুইংকেল প্রমুখ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments