রবিবার, জুন ১৬, ২০২৪
Homeসারাবাংলাশ্রীমঙ্গলে ট্রাকের চাপায় নিহত এক, শিশুসহ আহত ৩

শ্রীমঙ্গলে ট্রাকের চাপায় নিহত এক, শিশুসহ আহত ৩

মোঃ জালাল উদ্দিন: মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার উত্তর উত্তরসুর ভৈরবতলী এলাকায় ট্রাকের চাপায় কাজলী বেগম (৪০)নামে এক নারী ঘটনাস্থলে নিহত হয়েছেন। এ ঘটনায় একই পরিবারের শিশুসহ আরো তিনজন গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার ৩১ জানুয়ারি ২০২৩ ইং, দুপুরে ঢাকা-মৌলভীবাজার আঞ্চলিক মহাসড়কের শ্রীমঙ্গল উপজেলার শহরতলীর হবিগঞ্জ রোডস্থ ভৈরবথলী এলাকা নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শ্রীমঙ্গল শহর থেকে আসা একটি ট্রাক উত্তরসুর এলাকায় পৌঁছালে মোটরসাইকেলের মুখোমুখি হয়। এসময় মোটরসাইকেলের চালককে বাঁচাতে গিয়ে ট্রাকটি পথচারীদের উপরে উঠে যায়। এতে ট্রাক চাপায় ঘটনাস্থলে উত্তরসুর এলাকার ভান্ডারী পাড়ার কাজলী বেগম (৪০) নিহত হন। তার সঙ্গে থাকা মেয়ে পলি, পলির ৬ মাসের শিশু সন্তান লিমন ও আত্মীয় মিলন বেগম গুরুতর আহত হন।

প্রত্যক্ষদর্শী, ফায়ার সার্ভিসে খবর দিলে ঘটনাস্থল থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা হতাহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেকে নিয়ে যায়। আহতদের মধ্যে পলি ও তার শিশু ছেলে লিমন এ দুইজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদেরকে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল সদর হাসপাতালে রেফার্ড করা হয়।

নিহতের স্বজন আল ইব্রাহীম বলেন, আহত মা ছেলেকে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পর দুইজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখান থেকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক তদন্ত মোঃ আমিনুল ইসলাম বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ট্রাকটি জব্দ করা হলেও চালক’কে আটক করা যায়নি। তবে চেষ্টা অব্যাহত আছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments