রবিবার, জুন ২৩, ২০২৪
Homeসারাবাংলারাজশাহীতে হেরোইন-সহ নারী মাদক কারবারি গ্রেফতার

রাজশাহীতে হেরোইন-সহ নারী মাদক কারবারি গ্রেফতার

মাসুদ রানা রাব্বানী: রাজশাহী মহানগরীতে হেরোইন-সহ মোসাঃ ফাতেমা বেগম (৪৫) নেমের এক নারী মাদক কারবারিকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ ডিবি)।

বুধবার দিবাগত রাত পৌনে ১১টায় মহানগরীর রাজপাড়া থানার টিবি পুকুর বাইপাস এলাকায় ঢাকাগামী যাত্রীবাসে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ৮০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।
গ্রেফতার নারী মাদক কারবারি মোসাঃ ফাতেমা বেগম। সে ঢাকা মহানগরীর কদমতলী থানার পূর্ব জুরাইনের মোঃ নাসির আহম্মদের স্ত্রী।

বৃহস্পতিবার সন্ধায় এ তথ্যিনিশ্চিত করেছেন, নগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার, মোঃ রফিকুল আলম।

তিনি জানান, বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে মহানগর ডিবি পুলিশ জানতে পারে, গোদাগাড়ী থেকে ঢাকাগামী বাসে এক যাত্রী হেরোইন নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা হয়েছে। এমন তথ্যের ভিত্তিতে রাত ১১ টায় রাজপাড়া থানার টিবি পুকুর বাইপাস এলাকায় অবস্থান নেয় ডিবি পুলিশ। এরপর বর্নিত বাসটিকে আসতে দেখে সংকেত দিয়ে থামায় তারা। একই সময় বাসে অভিযান চালিয়ে ৮০গ্রাম হেরোইনসহ নারী মাদক কারবারি মোসাঃ ফাতেমা বেগমকে আটক করা হয়।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি জানায়, উদ্ধারকৃত হেরোইন সে গোদাগাড়ীর মো: সেলিমের কাছ থেকে ক্রয় করে ঢাকায় নিয়ে যাচ্ছিল।

এ ব্যপারে গ্রেফতার নারী মাদক কারবারির বিরুদ্ধে রাজপাড়া থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে।
বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারী) সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান মুখপাত্র।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments