বাংলাদেশ প্রতিবেদক: মোঃ জালাল উদ্দিন। রমজান মাসে মাকে নিয়ে ওমরাহ হজে যাওয়ার কথা ছিল শফিউল ইসলাম রাফির। কিন্তু মা ও ছেলের সেই স্বপ্ন যেনো অধরায় থেকে গেল। ছেলের শোকে মা এখন জ্ঞান হারিয়ে শয্যাশয়ী।

শুক্রবার ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ইং, বিকেলে মৌলভীবাজারের গিয়াসনগর এলাকায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে শফিউল ইসলাম রাফি (১৯) নিহত হন। নিহত রাফি মৌলভীবাজারের শাহ মোস্তফা কলেজের একাদশ শ্রেণির ছাত্র। তিনি মৌলভীবাজার সদর উপজেলার আখাইলকুড়া ইউনিয়নের নোয়ারাই গ্রামের দুবাই প্রবাসী মজনু আহমদের ছেলে।

স্থানীয়রা জানান, বিকেলে রাফি মোটরসাইকেলযোগে শ্রীমঙ্গল যাচ্ছিল। পথে গিয়াসনগর এলাকায় একজন পথচারী রাস্তা পারাপার হচ্ছিলেন তখন রাফি পথচারীকে বাচাঁতে গিয়ে তার মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে সে গুরুত্বর আহত হয়। পরে স্থানীয়রা তাকে মৌলভীবাজার সদর হাসপাতালের নিয়ে আসলে চিকিৎসক রাফিকে মৃত ঘোষণা করেন।

স্বজনরা জানান, রাফির তার মাকে নিয়ে হজে যাওয়ার কথা ছিল। কিন্তু সেই স্বপ্ন আর পূরণ হলো না।

মৌলভীবাজার মডেল থানা পুলিশের ওসি (তদন্ত) মশিউর রহমান বলেন, নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।‌

Previous articleশাহজাদপুরে সাংবাদিক শিমুল হত্যার ৬ষ্ঠ বার্ষিকী পালিত
Next articleটাঙ্গাইলের বাসাইলে আগুনে পুড়ে ১ জনের মৃত্যু, ৪ টি দোকান ভস্মীভূত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।